গোপালগঞ্জে ইউনিয়ন চেয়ারম্যানের সংবর্ধনা অনুষ্ঠানে হাতাহাতি

প্রকাশিত: ০৯ মার্চ, ২০২৪ ০৩:৫৪:১১ || পরিবর্তিত: ০৯ মার্চ, ২০২৪ ০৩:৫৪:১১

গোপালগঞ্জে ইউনিয়ন চেয়ারম্যানের সংবর্ধনা অনুষ্ঠানে হাতাহাতি

সিলেট প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানের সংবর্ধনা অনুষ্ঠান নিয়ে নানা বির্তক ও আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানের স্টেজে লক্ষণাবন্দ আওয়ামীলীগের দুই নেতার  হাতাহাতির ঘটনা ঘটে।

জানা যায়, সিলেট জেলায় স্বাস্থ্য সেবায় লক্ষণাবন্দ ইউনিয়নে বিশেষ অবদান রাখায় শ্রেষ্ট চেয়ারম্যান নির্বাচত হন উক্ত ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান খলকুর রহমানসহ তার পরিষদের অন্যান্য সদস্যরা। এ উপলক্ষে ৮ মার্চ (শুক্রবার) লক্ষণাবন্দ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডবাসী ও পুরকায়স্থ বাজার বনিক সমিতির উদ্যোগে পুকায়স্থ বাজারে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাত ৮ ঘটিকা হইতে অনুষ্ঠান কার্যক্রম শুরু হলে হাজার-হাজার জনতা উপস্থিত হন। অনুষ্ঠান চলা কালে উপস্থিত হন লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নিজাম উদ্দিন। যিনি সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের অনুসারি হিসেবে পরিচিত।

এ সময় অনুষ্ঠানটি পরিচালনা করেছিলেন আওয়ামীলীগ নেতা মো.ইব্রাহিম আলী। যিনি গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির সাফি এলিমের অনুসারি হিসেবে পরিচিত। তখন পদবী ও আসন গ্রহনে যথাযথ সম্মান প্রদর্শন না করার অভিযোগ তুলে  এর প্রতিবাদ জানান নিজাম উদ্দিন। এর কিছুক্ষন পর পুনরায়  উপস্থাপকে নাম সংশোধন করার জন্য নির্দেশ প্রদান করেন নিজাম উদ্দিন, তাও না করায় তিনি উপস্থাপককে মঞ্চ থেকে লাথি মেরে ফেলা দেওয়ার হুমকি প্রদান করেন। এ সময় উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়, বিষয়টি উপস্থিত জনতার নজরে আসলে সভায় হট্টোগুল শুরু হয়, তখন মঞ্চে থাকা অতিথিদের  হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক লক্ষণাবন্দ ইউনিয়নের কয়েকজন ব্যক্তি জানান, উক্ত সংবর্ধনা অনুষ্ঠানটি পরিষদের পক্ষ থেকে ইউনিয়ন বাসী কে নিয়ে করার কথা, সে জায়গায় বর্তমান চেয়ারম্যান নিজের অনুসারীদের নিয়ে সংবর্ধনা অনুষ্ঠান করে ইউনিয়নবাসীকে প্রশ্নবিদ্ধ করেছেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষণাবন্দ ইউনিয়নের কৃতিসন্তান সিলেট জেলা আইনজীবী সমিতির বর্তমান সভাপতি অ্যাডভোকেট অশোক পুরকায়স্থ, লক্ষণাবন্দ ইউনিয়নের সাবেক চেয়াম্যান অ্যাডভোকট সুরুজ আলী, অ্যাডভোকেট আব্দুল মুনিম সহ অত্র এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


প্রজন্মনিউজ২৪/এফএইচ

এ সম্পর্কিত খবর

‘ডামি’ সরকারের উন্নয়নের ভেল্কিবাজীতেবাংলাদেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী

ইউপি সদস্য কর্তৃক অসহায় নারীকে ধর্ষণ এক লক্ষ টাকায় ধামাচাপা

থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে সমস্যার সমাধান হবে না: আব্দুস সালাম

ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলন-২৪

এলাকার রেজান আলীর প্রতারণার ফাঁদে ফারুক মিয়া

কাচিয়ায় ৭নং ওয়ার্ড উপনির্বাচনে প্রার্থীর বিরুদ্ধে জ্বিন প্রতারনা মামলার অনুসন্ধানশ্লিপ পাঠিয়েছে সিআইডি

ঘোড়াঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে চাপমুক্ত আওয়ামী লীগ

ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ