আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে সমস্যার সমাধান হবে না: আব্দুস সালাম

প্রকাশিত: ২৬ এপ্রিল, ২০২৪ ০৬:৩২:০৬

আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে সমস্যার সমাধান হবে না: আব্দুস সালাম

অনলাইন ডেস্ক: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম বলেছেন, সারা দেশ আজ দাবদাহে পুড়ছে। কিন্তু সরকার কোথায়? তারা মানুষের কষ্ট লাঘবে কী করছে? আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কথাবার্তা শুনলে মনে হয় তিনি আওয়ামী লীগের দায়িত্বে নেই, তিনি বিএনপির দায়িত্বে আছেন। আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় রেখে মানুষের সমস্যার সমাধান হবে না।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে রাজধানীর শান্তিনগর মোড়ে ঢাকা মহানগর দক্ষিণের পল্টন থানা ও ১৩নং ওয়ার্ড (উত্তর-দক্ষিণ) বিএনপি আয়োজিত খাবার পানি ও স্যালাইন বিতরণকালে তিনি এসব কথা বলেন। তীব্র দাবদাহে মানুষকে স্বস্তি দিতে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে এই খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়।

তিনি বলেন, ওবায়দুল কাদের শুধু বিএনপি কী করল, তারেক রহমান কী করল, খালেদা জিয়া কী করল- সে দিকেই তার দৃষ্টি। কিন্তু দেশ চালাতে পারেন না। তিনি সড়ক চালাতে পারেন না, তিনি সড়কের মন্ত্রী! প্রতিটা দিন সড়কে মানুষ মারা যাচ্ছে, সেদিকে কোনো খেয়াল নেই।

আব্দুস সালাম বলেন, সনদবিহীন ড্রাইভার দিয়ে রাস্তায় গাড়ি চলছে বলেই সড়কে আজ লাশের মিছিল। সড়কের মতোই সনদবিহীন সরকার আজ ক্ষমতায়, ভোটারবিহীন সরকার আজকে ক্ষমতায়। তারা জনগণের ভোট ছাড়া ক্ষমতায়। যে কারণে জনগণের দাবি ও কষ্টের আহাজারি আজ তাদের কানে পৌঁছায় না।

অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুও বক্তব্য রাখেন। পল্টন থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কাজী হাসিবুর রহমান শাকিলের সভাপতিত্বে কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিএনপির তথ্য ও প্রযুক্তি দপ্তরের কর্মকর্তা মাহফুজ কবির মুক্তা, পল্টন থানা বিএনপি নেতা আবদুল্লাহ সেলিম, সিরাজুল ইসলাম পাটোয়ারী, শাহাদাত হোসেন তুহিন, ১৩নং ওয়ার্ড উত্তর বিএনপির সভাপতি গাজী সালাহউদ্দিনসহ মহানগর দক্ষিণ, পল্টন থানা ও ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ।


প্রজন্মনিউজ২৪/এফএইচ

এ সম্পর্কিত খবর

ভোটকেন্দ্রে ‘অস্ত্র’ নিয়ে যেতে বললেন ইউপি সদস্য

রাশিয়া ইউক্রেনের প্রেসিডেন্টের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে

 এখনই গাজা যুদ্ধের অবসান ঘটালে ক্ষমতায় থাকবে হামাস : নেতানিয়াহু

১০ বছরের মধ্যেই বিলুপ্ত হবে স্মার্টফোন, কিন্তু কেন?

মিল্টনের আশ্রমে থাকা ব্যক্তিদের দায়িত্ব নিচ্ছে শামসুল হক ফাউন্ডেশন আরটিভি নিউজ

ধর্ষণ ও ফেসবুকে অশ্লীল ছবি ছড়ানোর প্রতিবাদে রাস্তায় বির্ক্ষোভ এলাকাবাসীর

মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে চলমান ফিলিস্তিন আন্দোলনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংহতি প্রকাশ

রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহবান পররাষ্ট্রমন্ত্রীর

মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন

সম্পদ অর্জনে এমপিদের চেয়ে এগিয়ে উপজেলা চেয়ারম্যানরা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ