চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে জাতীয় শিশু দিবস উদযাপন

প্রকাশিত: ১৭ মার্চ, ২০২৪ ০৩:৩১:১০ || পরিবর্তিত: ১৭ মার্চ, ২০২৪ ০৩:৩১:১০

চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে জাতীয় শিশু দিবস উদযাপন

ভোলা প্রতিনিধি: ‘বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর জীবন করো রঙিন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। এ উপলক্ষে র‌্যালি , মিলাদ, দোয়া মাহফিল, ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগীতা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আজ ১৭ মার্চ রবিবার ইসলামিক ফাউন্ডেশন, চরফ্যাশন উপজেলা শাখার কার্যালয়ের মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার মোঃ জাহিদ হোসেন সভাপতিত্ব প্রধান অতিথি ছিলেন চরফ্যাশন কারামাতিয়া কামিল (এমএ) মাদ্রাসার অধ্যক্ষ ও চরফ্যাশন পৌরসভা আওয়ামী ওলামা লীগের সভাপতি মাওলানা নুরুল আমিন।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন চরফ্যাসন উপজেলা মডেল মসজিদের কর্তব্যরত ইমাম ও খতিব মাওলানা ছালাউদ্দিন, চরফ্যাসন উপজেলা ওলামা লীগের সাংগঠনিক সম্পাদক হাফেজ আবদুল মান্নান। চরফ্যাশন উপজেলার ইসলামিক ফাউণ্ডেশনের মডেল কেয়ারটেকার মোঃ ইসমাইল হোসেন, সাধারণ মডেল কেয়ারটেকার মোঃ তরিকুল ইসলাম সহ ইসলামিক ফাউণ্ডেশনে শিক্ষক বৃন্দ।

উপস্থিত সকল বক্তারা "বঙ্গবন্ধুর আর্দশকে বুকে ধারণ করে দেশকে এগিয়ে নেওয়া জন্য আহ্বান জানান"। অনুষ্ঠান শেষে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 


প্রজন্মনিউজ২৪/এফএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ