মেয়েকে বিয়ে দিতে না চাওয়ায় অপহরনের স্বীকার তরুনী

প্রকাশিত: ২৭ এপ্রিল, ২০২৪ ০৭:৩৩:১৮

মেয়েকে বিয়ে দিতে না চাওয়ায় অপহরনের স্বীকার তরুনী

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা জেলার বরুরা উপজেলায় ১২ বছর বয়সী পূর্ণিমা রানী দাসকে বিয়ে করার প্রস্তাবে মেয়ের বাবা নিখিল চন্দ্র দাস রাজী না হওয়ায় মেয়েকে অপহরন করার অভিযোগ উঠেছে কুমিল্লা শহরের বাসিন্দা ইতালী প্রবাসী দীপালী রানি দাসের বিরুদ্বে।

শনিবার (২৭ এপ্রিল) অপহরন হওয়া মেয়েটির বাবা ১৪ নং লক্ষীপুর ইউনিয়ন দূর্গাপুর গ্রামের বাসিন্দা নিখিল চন্দ্র দাস এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন।

তিনি বলেন, কুমিল্লা শহরের ইতালী প্রবাসী দিপালী রানী দাস তার বাড়ির গৃহকর্মী রুনুর ছেলে অন্তরকে আমার মেয়ে পূর্ণিমার সাথে বিয়ের প্রস্তাব নিয়ে আসেন। কিন্তু মেয়ে নাবালক হওয়ায় আমি মেয়েকে বিয়ে দিতে রাজি হইনি। ফলে দিপালী ক্ষিপ্ত হয়। 

তিনি আরো বলেন, গত ২২ এপ্রিল দীপালি কৌশলে অন্তর নামে সেই ছেলেকে আমার বাসায় নিয়ে আসে এবং আমার মেয়ের ঘরে অন্তরকে ঢুকিয়ে রুম আটকে দেয়। কিছুক্ষণ পরে দীপালি চিৎকার চেচামেচি করে লোকজন জড়ো করে এবং তাদেরকে বলতে থাকে অন্তর আর পূর্ণিমা ভিতরে অপকর্ম করছে।

নিখিল দাস বলেন, ঘটনা জানাজানির পর স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা পূর্ণিমাকে উদ্ধার না করেই ফিরে যান। এ ঘটনা জানার পর আমি বাড়িতে আসলে দিপালী আমাকে মুচলেকা দিয়ে মেয়েকে ছেড়ে দেয়া হবে বলে পাঁচশ টাকার স্টাম্প আনতে বাজারে পাঠান। আমি বাজারে যাওয়ার পর দীপালির লোকজন আমার মেয়েকে অপহরন করে নিয়ে যায়। স্থানীয়রা দীপালির ক্ষমতার ভয়ে কিছুই বলেনি। 

পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হাসেমকে ঘটনার সমাধানের জন্য ডাকা হলে তিনি আসবো আসছি বলে কালক্ষেপণ করতে থাকেন। পরে ভুক্তভোগী পূর্ণিমার বাবা নিখিল দাস বরুরা থানার ভারপ্রাপ্ত ওসির কাছে মামলা করতে গেলে ওসি জানান দীপালীর নাম উল্লেখ করে মামলার এজাহার দেয়া যাবে না। অজ্ঞাত নামে মামলা করতে হবে। ওসি রিয়াজ মামলার এজাহারে দীপালির নাম উল্লেখ না করতে চাওয়ায় নিখিল মামলা না করেই থানা থেকে ফিরে আসেন।

পরবর্তীতে পূর্ণিমার বাবা নিখিল চন্দ্র দাস ২৪ এপ্রিল বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা করলে আদালত এই মামলার তদন্তের দায়িত্ব পিবিআই এর কাছে হস্তান্তর করেন।

কুমিল্লা পিবিআই পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, মামলার তদন্ত চলমান। যত দ্রুত সম্ভব শিশুটিকে উদ্ধার করে দোষীদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হবে।


প্রজন্মনিউজ২৪/এএন

এ সম্পর্কিত খবর

সৌদি আরব পৌঁছেছে দেশের প্রথম হজ্জ ফ্লাইট

বিএনপির বহিষ্কৃত নেতারা ভোটেও হারলেন

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হলেন তৃতীয় লিঙ্গের মুন্নী , চলছে ব্যতিক্রমী প্রচারণা

উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জে গোমস্তাপুরে ককটেল বিস্ফোরণে ৫ জন আহত 

জন্মদিনের শুভেচ্ছা জানাতে মধ্যরাতে ছাত্রহলে ছাত্রলীগ নেত্রী

রামুতে ঘর থেকে তুলে নিয়ে কৃষককে গুলি করে হত্যা

৪৬ তম বিসিএস প্রিলিমিনারিতে ১০৬৩৮ জন উত্তীর্ণ

যৌন হয়রানির দায়ে ঢাবি’র দুই শিক্ষককে অব্যাহতি

তাইওয়ান প্রণালীতে মার্কিন যুদ্ধজাহাজ, নিন্দা জানাল চীন

যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে মির্জা ফখরুলের বৈঠক

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ