পিতাকে মারধরের মামলায় জামিনে ছেলেরা, ফের জীবননাশের হুমকি

প্রকাশিত: ১৫ মার্চ, ২০২৪ ০৪:১১:৪০

পিতাকে মারধরের মামলায় জামিনে ছেলেরা, ফের জীবননাশের হুমকি

কিশোরগঞ্জ প্রতিনিধি: নিকলীতে আলীগ নেতা ও শিল্পপতি বাবাকে মারধরের ঘটনায় ছেলেদের বিরুদ্ধে করা মামলার আসামিরা জামিনে বেরিয়ে এসে আবারও সন্ত্রাসী  কার্যকলাপ চালিয়ে চিনিয়ে নিয়ে লক্ষ টাকা‌। গর্দি ঘরের ক্যাশ ভেঙ্গে এক লক্ষ টাকা নিয়ে যায় এবং পিতাকে না পেয়ে প্রকাশ্যে জীবন নাশের হুমকিও দিয়ে যান দুইজনে মিলে। এ ঘটনার পর থেকে বাদী আরও বেশী আতঙ্কে  আছেন বলে তার পরিবার জানান। 

কিশোরগঞ্জের নিকলীতে থানা আ'লীগ নেতা ও শিল্পপতি বাবাকে ইউরোপ প্রবাসী ছেলেদের মারধর ও লাঞ্ছিত করার ঘটনায় ২৬ ফেব্রুয়ারির নিকলী থানার  ৮ নং মামলাটি কারন বাবা রুপালি মিয়া । পরে পুলিশ অভিযান চালিয়ে একজন আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামি কামরুজ্জামান নজরুল সপ্তাহের শুরুতেই জামিনে বেরিয়ে আসেন। পরবতীতে ১৩ মার্চ বুধবারে কিশোরগঞ্জ আদালত থেকেও জামিন নেন পালাতক অপর আসামি তাজিরুল ইসলাম তাইজুল। 

চাঞ্চল্যকর এই ঘটনার মামলার বাদী ভিক্টিম বাবাকে উক্ত মামলাটি তুলে নেওয়ার জন্যে বিভিন্ন মহল থেকে চাপ দেয়া হচ্ছে। বাদীর প্রথম স্ত্রীর মেয়ের জামাতারা পর্যন্ত হুমকিধামকি দিয়ে চলেছে বিভিন্ন মাধ্যম থেকে। এমনকি বাদীর এক ছোট ভাই পর্যন্ত নেপথ্যে থেকে সন্তাসী ছেলেদের ভয়ে পরোক্ষভাবে মদদ যুগিয়ে চলেছে বলেও বাদীর অভিযোগ। এই ঘটনায় কিশোরগঞ্জ আদালতের আইনজীবি  সমিতির  সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত প্যাডে লিখিত এক নোটিশের মাধ্যমে আপোষের জন্য একটি চিঠিও ইস্যু করেন। 

কিশোরগঞ্জ আদালতের  আইনজীবী সমিতির সাধারণ সম্পাদকের প্যাডে এই ধরণের লিখিত চিঠি পেয়ে বাদী আরও বেশি হতাশায় রয়েছেন। উক্ত চিঠিতে উল্লেখ করা হয় যথাযথ সময়ে উপস্থিত না হলে বাদীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে‌। এমন চিঠি হাতে পাওয়ার পর থেকে বাদী উল্টো আতঙ্কে রয়েছেন বলেও জানান গণমাধ্যমকে।

তবে আইনজীবী সমিতির সাধারণ সম্পাদকের ভাষ্য আদালতের অনুমতিক্রমে আপোষের চেষ্টা করা হয়েছিল তার মাধ্যমে। সেটি অনেকটা বানচাল হওয়ায় আজ পালাতক দ্বিতীয় আসামিও কিশোরগঞ্জের জেলা আদালত থেকে জামিন নেন বলে জেলা আইনজীবি সমিতির সাধারণত সম্পাদক বিষয়টি নিশ্চিত করেন।

মামলার বাদী থানা আ'লীগ নেতা ও শিল্পপতি রূপালী মিয়া বলেন, আমি আদালতের কাছে ন্যাবিচার চাই এবং প্রশাসনের কাছে জীবনের নিরাপত্তা চাই। এই মামলায় আসামিরা এতো সহজে জামিনে বেরিয়ে আসায় আমি ভয়ে আছি।

জেলা আইনজীবি সমিতির  সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রতন বলেন, আমি আইনজীবী সমিতির প্যাডে চিঠি ইস্যু করেছিলাম মূলত পিতাপুত্রের পারিবারিক ঘটনার বিষয় বলে কোর্টের অনুমতিক্রমে মিমাংসার লক্ষ্যে। এতে তার কোনো ব্যক্তিগত  ইন্টারেস্ট নেই। বলেও দাবি  করেন। তিনি আরও বলেন,বাদী মিমাংসা করতে না চাইলে আইনি  বিচারের অধিকার সব সময় তার রয়েছে। বাদী প্রাথমিকভাবে মিমাংসা নাকোচ করায় আজ বাকী আসামিও জামিন নিয়েছে। আদালতের উপর তার কোনোরকম হস্তক্ষেপ নেই বলেও জানান তিনি।

মামলার আসামি তাজিরুল ইসলাম তাজুল ও কামরুজ্জামান নজরুলের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও যোগাযোগ সম্ভব হয়নি।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

এ সম্পর্কিত খবর

যে শর্তে ইসরাঈলের সঙ্গে যুদ্ধবিরতি চায় হামাস

টেকনাফে ১০ কৃষক অপহরণের দুই দুর্ধর্ষ অপহরণকারী গ্রেফতার

আজ শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকী

বিএনপির উচিত পাকিস্তান প্রধানমন্ত্রী থেকে শিক্ষা নেয়া: ওবায়দুল কাদের

পাবনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

তাপপ্রবাহে দক্ষিণ এশিয়ার কোন দেশের কী অবস্থা

সড়ক দুর্ঘটনায় আহত ইসরায়েলের নিরাপত্তামন্ত্রী

রাশিয়াকে সামরিক সহায়তা: চীনকে নিষেধাজ্ঞার হুমকি মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর

এলাকার রেজান আলীর প্রতারণার ফাঁদে ফারুক মিয়া

কাচিয়ায় ৭নং ওয়ার্ড উপনির্বাচনে প্রার্থীর বিরুদ্ধে জ্বিন প্রতারনা মামলার অনুসন্ধানশ্লিপ পাঠিয়েছে সিআইডি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ