পটুয়াখালীতে শ্রমীকদের মাঝে শার্ট বিতরণ

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারী, ২০২৪ ১২:৫৬:৫৮

পটুয়াখালীতে শ্রমীকদের মাঝে শার্ট বিতরণ

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী ঝাউতলাতে ২৪ ফেব্রুয়ারি রোজ শনিবার রাত্র ৯ টায় পটুয়াখালী ব্লাড ফাউন্ডেশন পিবিএফ থেকে শার্ট বিতরণ করা হয় শ্রমীকদের মাঝে শার্ট বিতরণ এর শুভ উদ্বোধন করেন পটুয়াখালী ব্লাড ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক তোফাজ্জেল খান।

আরও উপস্থিত ছিলেন, পটুয়াখালী ব্লাড ফাউন্ডেশন এর সাংগঠনিক সম্পাদক, শফিকুল ইসলাম, সদর উপজেলা কমিটির সভাপতি মোঃ সজিব খান, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা নুরুল হক সালেহী, সাংগঠনিক সম্পাদক, কামরুল ইসলামসহ সদস্যগণ উপস্থিত ছিলেন। 

সাধারণ সম্পাদক বলেন যে আমরা আপনাদের জন্য আমাদের পক্ষ থেকে সামান্য কিছু উপহার আর আমরা মূলত ব্লাড নিয়ে কাজ করি। স্বেচ্ছায় রক্তদান সহ বিভিন্ন ধরনের কার্যক্রম করে যাচ্ছি সকলকে সাথে নিয়ে আরও ভালো এবং মানুষের পাশে থাকতে চাই আমরা সব সময়। আপনারা আমাদের জন্য দোয়া করবেন সব সময় যেনো আপনাদের পাশে থাকতে পাড়ি। আমরা পটুয়াখালী ব্লাড ফাউন্ডেশন পিবিএফ থেকে ৪০ টি আইডি কার্ড করেছি প্রথম ধাপে এবং ২য় ধাবে ১০টি সহ মোট ৫০ টি আইডি কার্ড করেছি , ৬৯৮ টি ব্লাড দান করেছি ব্লাড ফাউন্ডেশন এর মাধ্যমে এবং ১৮ অক্টোবর ২০২১ সালে প্রতিষ্ঠিত হয়ে আজ অব্দি ৭ টি সেমিনার, ২৮ টি মাসিক মিটিং, এবং ইফতার মাহফিল, বৃক্ষ রোপণসহ নানা কার্যক্রম পরিচালনা করছি। 

সভাপতি মোঃ রফিকুল ইসলাম আকন জানান, মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। এই সংগঠন এর প্রতিষ্ঠাতা, প্রতিষ্ঠাকালীন সদস্য এবং যারা এ প্রর্যন্ত বিভিন্ন দায়িত্বের সাথে জড়িত ছিলেন এবং কাজ করেছেন। সকলের জন্য দোয়া আছে থাকবে। পটুয়াখালী ব্লাড ফাউন্ডেশন এর পক্ষ থেকে পটুয়াখালী জেলার সর্বস্তরের মানুষ এবং রক্তদানের মতো মহৎ কাজের সাথে জড়িত সকলকে শুভেচ্ছা জানাই। আশা করি সকলে এই সংগঠন এর সাথে থেকে সমাজের অগ্রগতির পক্ষে কাজ করবেন এবং সাহায্য করবেন। "পটুয়াখালী ব্লাড ফাউন্ডেশন-পিবিএফ" এর সার্বিক উন্নতি, অগ্রগতি এবং সাফল্য কামনা করছি।


প্রজন্মনিউজ২৪/এইচআরসি

এ সম্পর্কিত খবর

খুলনা হাতপাখা ও ঠান্ডা পানি পেয়ে স্বস্তিতে শ্রমিকরা

বশেমুরবিপ্রবিতে গুচ্ছভুক্ত ‘এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

‘ডামি’ সরকারের উন্নয়নের ভেল্কিবাজীতেবাংলাদেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী

বাংলাদেশকে গ্যাস চেম্বার বানিয়েছে সরকার : রিজভী

বিদেশিদের দাসত্ব করে বিএনপি: কাদের

জাতীয় পার্টির ভবিষ্যৎ অন্ধকার: কাজী ফিরোজ

আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে সমস্যার সমাধান হবে না: আব্দুস সালাম

চুয়াডাঙ্গায় আজ দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি

ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন

বোরহানউদ্দিনে পুলিশের পানি ও খাবার স্যালাইন বিতরণ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ