পবিপ্রবির সাবেক শিক্ষার্থীর বদলির প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ৩১ মে, ২০২৩ ০১:২৪:৫৬

পবিপ্রবির সাবেক শিক্ষার্থীর বদলির প্রতিবাদে মানববন্ধন

পবিপ্রবি প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) সাবেক শিক্ষার্থী ভেটেরিনারি সার্জন ডা. ইমরান হোসেনের বদলিতে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা।

মঙ্গলবার(৩০ মে) পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বহি:স্থ ক্যাম্পাসের এএনএসভিএম অনুষদের শিক্ষার্থীরা উক্ত ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেন।

শিক্ষার্থীদের দাবি উদ্দেশ্যপ্রণোদিতভাবে পবিপ্রবির এএনএসভিএম অনুষদের সাবেক শিক্ষার্থী ভেটেরিনারি সার্জন ডা. ইমরান হোসেনকে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল  বাগেরহাট সদর থেকে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল রাঙ্গামাটি পার্বত্য জেলার রাজস্থলিতে বদলি করা হয়েছে।

জানা যায়, গত ২৯ মে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপসচিব গোলাম মাঈনউদ্দিন হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাঁর বদলির বিষয়টি জানানো হয়। এতে বলা হয়, ভেটেরিনারি সার্জন ডা. ইমরান হোসেনকে আগামী ৪ জুনের মধ্যে বদলিকৃত কর্মস্থল রাজস্থলিতে যোগদান করতে হবে। অন্যথায় ৪ জুন অপরাহ্ন হতে তিনি তাৎক্ষণিকভাবে অবমুক্ত বলে গণ্য হবে। এ ঘটনায় পবিপ্রবি শিক্ষার্থীরা মানববন্ধন সহ ফেসবুক স্ট্যাটাসের তীব্র নিন্দা ও  প্রতিবাদ জানান।


প্রজন্মনিউজ২৪/এমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ