আশা করি দ্রুতই মাদ্রিদে ফিরব: রোনালদো

প্রকাশিত: ৩১ জুলাই, ২০১৯ ০৪:০২:৫৬

আশা করি দ্রুতই মাদ্রিদে ফিরব: রোনালদো

চমকে দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। মাদ্রিদে এক অনুষ্ঠানে পুরস্কার নিতে এসে বলে দিলেন, আবার রিয়ালে ফিরতে চান। পুরস্কার নিয়ে আপ্লুত রোনালদো বলেন, ‘‘রিয়াল ছাড়ার খুব খারাপ লেগেছিল। রিয়াল আর ম্যানচেস্টার ইউনাইটেডের অভাব আজও অনুভব করি। তবে নানা ঘাত-প্রতিঘাতের জন্য মাদ্রিদেই বেশি বছর কাটিয়েছি।

আমার বাচ্চারা, মেয়ে এখানেই জন্মেছে। তাই মাদ্রিদে থাকতে না পারা আমাকে বেশি কষ্ট দেয়। মাদ্রিদে পাওয়া ফুটবলে অসাধারণ আবদানের জন্য এক পত্রিকার দেওয়া পুরস্কার নিয়ে তার প্রতিক্রিয়া, ‘‘আমার ব্যক্তিগত ট্রফিঘরে এই স্মারক বিশেষ জায়গা নিয়ে থাকবে। মাদ্রিদ চিরকাল আমার বিশেষ পছন্দের জায়গা। বহু জায়গায় ঘুরতে হয়।

কিন্তু মাদ্রিদের মতো সুন্দর শহর খুব বেশি আমি দেখিনি। রোনালদো আরও বলেছেন, ‘‘জীবনে প্রচুর পুরস্কার পেয়েছি। বেশির ভাগই রিয়াল মাদ্রিদে। তাছাড়া এটা স্পেনীয় ট্রফি। তাই এর গুরুত্ব সব সময় আলাদা। আশা করি তাড়াতাড়ি মাদ্রিদে ফিরেও আসব।

উল্লেখ্য, গত মৌসুমেই সবাইকে চমকে দিয়ে রোনালদো রিয়াল ছেড়ে জুভেন্টাসে যোগ দেন। সেখানেও তিনি সফল। গত মৌসুমে যেমন সব টুর্নামেন্ট ধরে পর্তুগিজ তারকার মোট গোল ২৮। ২১টি করেন সেরি-আ’তে। মাদ্রিদের অনুষ্ঠানে ছিলেন রিয়ালের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেসও।

তিনিও মেনে নেন, রোনালদো এখনও বিশ্বসেরা। পেরেস বলেন, ‘‘যতদিন বাঁচব ততদিন রোনালদোর অভাব অনুভব করব। সবাই জানে, আমি ক্রিশ্চিয়ানোর অন্ধ ভক্ত। ওই বিশ্বের সেরা। এটা নিয়ে কথাই হতে পারে না। তাই আজকের অনুষ্ঠানে আমি কী করে বা না এসে থাকতে পারি?’’

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ