পিরোজপুরের তিন উপজেলায় বিজয়ী হলেন যারা

প্রকাশিত: ১০ মে, ২০২৪ ১২:৩১:১৩

পিরোজপুরের তিন উপজেলায় বিজয়ী হলেন যারা

পিরোজপুর প্রতিনিধি: বুধবার (০৮ মে) প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে জেলার সদর, নাজিরপুর ও ইন্দুরকানী এ তিন উপজেলায় ইভিএমএর মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

জেলা রিটার্নিং অফিস সূত্রে জানা গেছে, জেলার সদর উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ওই উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান এসএম বায়েজিদ হোসেন। তিনি সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও জেলা ছাত্রলীগের সাবেক নেতা। তিনি দেয়াত-কলম প্রতীক নিয়ে ৩২,৭৪৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার  প্রতিদ্বন্দী আনারস প্রতীকের শফিউল হক মিঠু পেয়েছেন ৩,৪৯৪ ভোট।

নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এস.এম নুরে আলম সিদ্দিকী শাহীন। তিনি পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য ও সাবেক মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের ছোট ভাই। তিনি দোয়াত-কলম প্রতীক নিয়ে ১৯২৭৯ ভোট পেয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দী ঘোড়া প্রতীকের জাতীয় পার্টির মোহাম্মাদ আলী শিকদার পেয়েছেন ১৮,৮৪৮ ভোট।  

জেলার ইন্দুরকানীতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. জিয়াউল আহসান গাজী। তিনি আনারস প্রতীক নিয়ে ১১,২০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী দোয়াত-কলম প্রতীকের বিএনপি নেতা মো. ফায়জুল রশিদ পেয়েছেন ৭৭৪৩ ভোট।

পিরোজপুরের ৩ উপজেলায় বিজয়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ সবাই আওয়ামীলীগের নেতা ও সমর্থক।

এ ছাড়া পিরোজপুর সদর উপজেলায় ১১০০৭ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তালা প্রতীকের মো. রফিকুল ইসলাম, ২২০৮ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পদ্মফুল প্রতীকের শাহানাজ পারভীন (শানু)। নাজিরপুর উপজেলায় ১৪,৬০৮ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে চশমা প্রতীকের শেখ মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু ২৯,৮১৮ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সেলাই মেশিন প্রতীকের আলো শিকদার। এ ছাড়া জেলার ইন্দুরকানী উপজেলায় ৮৪৫৯ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে তালা প্রতীকের মাহমুদুল হক দুলাল ও ১৭০৪৮ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কলস প্রতীকের দিলারা পারভীন।

প্রজন্মনিউজ২৪/মুশ

এ সম্পর্কিত খবর

“বঙ্গবন্ধু শান্তিু পুরষ্কার” নামে আর্ন্তজাতিক শান্তি পুরষ্কারের ঘোষণা সরকারের

রাজশাহীতে ৩০ শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ, শিক্ষক গ্রেপ্তার

বাংলাদেশের সমুদ্রসীমায় মাছ ধরার নিষেধাজ্ঞা থাকবে ৬৫ দিন

নতুন প্রেসিডেন্টের নাম ঘোষনা করেছে ইরান

টেকনাফ বাহারছড়ায় ডাকাতিসহ আট মামলার অভিযুক্ত পালাতক আসামি গ্রেফতার।

ইরানি প্রেসিডেন্টের মৃত্যু ও সৌদি বাদশাহর স্বাস্থ্য উদ্বেগে বেড়েছে তেলের দাম

শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান

মোখবারকে প্রেসিডেন্টের দায়িত্ব দিলেন খামেনি

দ্বিতীয় দফায় উপজেলা নির্বাচন কাল

ইরানের ভবিষ্যৎ প্রেসিডেন্ট কে হতে পারে?

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ