পটুয়াখালীতে পথচারী-শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ

প্রকাশিত: ২৬ মার্চ, ২০২৪ ১১:৩৬:০১

পটুয়াখালীতে পথচারী-শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ


পটুয়াখালী প্রতিনিধিঃ ২৫ মার্চ  রোজ সোমবার ইয়ুথ পাওয়ার,  পটুয়াখালী টিমের উদ্যোগে পটুয়াখালী লঞ্চঘাট এলাকায় ইফতার বিতরণ। খেটে খাওয়া রোজাদার, পথেই পাবে ইফতার  এই স্লোগান সামনে রেখে  টিমের উদ্যোগে পটুয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান মহোদয় এর সহযোগিতা'য় ১০০ রিক্সা চালক, পথচারী ও শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ করা হয়। 

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ইফতার বিতরণ করেন পটুয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান  ও ইউথ পাওয়ার পটুয়াখালী এর জেলা সভাপতি কেএম জাহিদ হোসাইন। একেম জাহিদ হোমেন বলেন , বিশেষ কৃতজ্ঞতা পটুয়াখালী সদর উপজেলার চেয়ারম্যান জনাব  মহোদয় আমাদের সাথে সময় দেওয়ার জন্য। "খেটে খাওয়া রোজাদার, পথেই পাবে ইফতার এই স্লোগান সামনে রেখে  টিমের উদ্যোগে পটুয়াখালী সদর উপজেলার পটুয়াখালী লঞ্চঘাট এলাকায় ইফতার বিতরণ করা হয় বিকাল ৪.৩০ মিনিটের সময়। আসুন আমরা খেটে খাওয়া মানুষের পাশে দারাই। 


তিনি আরও বলেন, আমরা শিশুদের নিয়েও কাজ করে থাকি। আজকের শিশু আগামীদিনের ভবিষ্যত। শিশুরা আমাদের দেশের মূল্যবান সম্পাদ। আসুন সবাই অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাঁড়াই। টিম এভাবেই এগিয়ে যাবে শিশুদের পাশে। এছারাও আমরা সামাজিক বিভিন্ন কাজ করে থাকি যেমন: বৃক্ষরোপণ, শিক্ষা নিয়ে কাজ করি। আরও উপস্থিত ছিলেন ইউথ পাওয়ার পটুয়াখালী টিমের বাইস প্রসিডেন্ট সহ সদস্যগণ। 


প্রজন্মানিউজ২৪/আরা
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ