শরীয়তপুরে ইউপি নির্বাচনে ভোট কেন্দ্রের নিরাপত্তা রক্ষায় আনসার মোতায়েন

প্রকাশিত: ০৯ মার্চ, ২০২৪ ০৪:৪১:৪৮

শরীয়তপুরে ইউপি নির্বাচনে ভোট কেন্দ্রের নিরাপত্তা রক্ষায় আনসার মোতায়েন

শরীয়তপুর প্রতিনিধি: আজ ৯ মার্চ শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার কাঁচিকাটা ইউনিয়ন এবং জাজিরা উপজেলার বড়কান্দি ইউনিয়নের উপ- নির্বাচনে ভোট গ্রহণ চলছে। এ ২টি ইউনিয়নের মোট ১৯টি ভোট কেন্দ্র এবং নির্বাচনী এলাকার নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষার্থে বিভিন্ন ভোট কেন্দ্রে মোট ৩২৩ জন আনসার-ভিডিপি সদস্য মোতায়েন করা হয়েছে।
শনিবার ( ৯ মার্চ) দুপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর শরীয়তপুর জেলা কমান্ড্যান্ট মো. মইনুল ইসলাম, বিএএম, পিএএম এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানিয়েছেন , প্রতিটি ভোট কেন্দ্রে ০১ জন সশস্ত্র পিসি, ০১ জন সশস্ত্র এপিসি, ৮জন পুরুষ আনসার এবং ৭জন মহিলা আনসারসহ মোট ১৭ জন দায়িত্ব পালন করছে। এছাড়াও ভোট কেন্দ্রের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠু ও স্বাভাবিক রাখার স্বার্থে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর ম্যাজিস্ট্রেসী কার্যক্রমে এনফোর্সমেন্ট সহায়তা প্রদানের জন্য ০৮ জন করে আনসার ব্যাটালিয়ন ফোর্স এর সমন্বয়ে মোট ২টি স্ট্রাইকিং/মোবাইল টিম সংশ্লিষ্ট ২টি উপজেলায় মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর শরীয়তপুর জেলা কমান্ড্যান্ট মো. মইনুল ইসলাম বলেন, শরীয়তপুর জেলার ২টি ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে মোট ৩২৩ জন আনসার-ভিডিপি সদস্য দায়িত্ব পালন করছে এবং আনসার ব্যাটালিয়নের ২টি স্ট্রাইকিং ফোর্স নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে দায়িত্ব পালন করছে।


প্রজন্মনিউজ২৪/এফএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ