এক মৌসুম পর প্রিমিয়ার লিগে ফিরল লেস্টার সিটি

প্রকাশিত: ২৭ এপ্রিল, ২০২৪ ০১:২২:০৫

এক মৌসুম পর প্রিমিয়ার লিগে ফিরল লেস্টার সিটি

নিজস্ব প্রতিনিধিঃ গত ম্যাচে সাউথাম্পটনকে বড় ব্যবধানে হারিয়ে নিজেদের কাজটা সহজ করে রেখেছিল লেস্টার সিটি। এবার কুইন্স পার্ক রেঞ্জার্সের হারে সুখবর পেল লেস্টার। ২০১৫-১৬ মৌসুমে প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হওয়া দলটা আবার ফিরেছে ইংলিশ ফুটবলের শীর্ষ লিগে।

২৬ জুন ইএফএল চ্যাম্পিয়নশিপের ম্যাচে কুইন্স পার্ক রেঞ্জার্সকে ৪-০ গোলের ব্যবধানে হারিয়েছে লিডস ইউনাইটেড। ফলে লেস্টার সিটির প্রিমিয়ার লিগে প্রত্যাবর্তন নিশ্চিত হয়েছে। চ্যাম্পিয়নশিপের শীর্ষ দুটি দল সরাসরি উঠে যায় প্রিমিয়ারে। লেস্টার সিটিরও এখন শীর্ষ দুইয়ে থাকা নিশ্চিত। ৪৪ ম্যাচ ৯৪ পয়েন্ট তাদের। গত মৌসুমে প্রিমিয়ার থেকে নেমে যাওয়ার ক্লাবটির শীর্ষ পর্যায়ে ফিরতে লাগল এক মৌসুমই।

এদিকে লিডসের কোচ ড্যানিয়েল ফার্ক দলের খেলায় হতাশ। তবে সরাসরি প্রিমিয়ারে খেলার আশা তিনি এখনই ছাড়ছেন না। তিনি বলেন, 'প্রথম ২০ মিনিটে আমরা যেমন খেলেছি, সেটির কোনো ব্যাখ্যা পাওয়া কঠিন। মৌলিক জায়গাগুলোতেই ঘাটতি ছিল আমাদের। মাঠে দৌড়ানো, লড়াই করা, সাহসী হওয়া, দল হিসেবে আঁটসাঁট থাকা, সবকিছুতেই ঘাটতি ছিল প্রথম ২০ মিনিটে।

কুইন্স পার্ক রেঞ্জার্সকে অভিনন্দন জয়ের জন্য, লেস্টারকে শুভেচ্ছা প্রিমিয়ারে ওঠার জন্য। আমাদের জন্য ব্যাপারটি আর নিজেদের হাতে নেই। তবে লড়াই এখনও শেষ হয়নি। ইপ্সউইচ যদি পরের দুই ম্যাচ জিততে না পারে, তাহলে শেষ দিনে আমাদের অনেক কিছুই বাকি থাকবে করার। আরো যোগ করেন তিনি।


 প্রজন্মনিউজ২৪/আরা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ