মির্জাগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা দিলেন বিএনপি নেতা

প্রকাশিত: ০৬ মার্চ, ২০২৪ ০৫:২১:৪৭

মির্জাগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা দিলেন বিএনপি নেতা

পটুয়াখালী প্রতিনিধিঃপটুয়াখালীর মির্জাগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩টি পরিবারের মাঝে নগদ আর্থিক সহায়তা দিলেন উপজেলা বিএনপি'র সাবেক আহবায়ক ও সভাপতি আলহাজ্ব আশ্রফ আলী হাওলাদার। 

বুধবার (৬ মার্চ) সকালে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্ত একটি পরিবারের সদস্যদের হাতে নগদ ১০ হাজার টাকা ও বাকি দুইটি পরিবারের সদস্যদের হাতে নগদ ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা তুলে দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ফরাজী, সহ-সভাপতি আনোয়ার হোসেন সিকদার, আমড়াগাছিয়া ইউনিয়ন বিএনপি'র সভাপতি রফিকুল ইসলাম, ইউনিয়ন যুবদল নেতা মিজু আহমেদ প্রমুখ।

এ সময় আশরাফ আলী হাওলাদার বলেন, গতকাল অগ্নিকাণ্ডের খবর শুনেই স্থানীয় বিএনপির নেতাকর্মীদের দিয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজখবর নিয়েছি এবং আজ পাশে দাঁড়ানোর জন্য আজকে নগদ আর্থিক সহায়তা নিয়ে হাজির হয়েছি। শুধু ৩ নং আমড়া গাছিয়া ইউনিয়নে নয় বরং উপজেলার সব ইউনিয়নের সাধারণ মানুষের সব বিপদে-আপদে তাদের পাশে সব সময় থাকবে উপজেলা বিএনপি।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ফরাজী বলেন, আশ্রাফ আলী হাওলাদার আমড়াগাছিয়া ইউনিয়নের অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্ত অসহায় এই পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছেন। ভবিষ্যতেও তিনি মির্জাগঞ্জ উপজেলার সাধারণ মানুষের যেকোন বিপদে-আপদে, সুখে-দুঃখে তাদের পাশে থাকবেন।

মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের মহিষকাটা বাজারে দক্ষিণ পাশে গতকাল মঙ্গলবার  দুপুরে অগ্নিকাণ্ডে ৩ টি বসত বাড়ি সম্পূর্ণ ভস্মীভূত এবং একটি স-মিলের আংশিক পুড়ে যায়। 


প্রজন্মনিউজ২৪/এমআই 

এ সম্পর্কিত খবর

মেসির রেকর্ড গড়ার ম্যাচে মায়ামির বড় জয়

কক্সবাজারে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে পর্যটকসহ সাধারণ মানুষ

যুদ্ধবিরতির প্রস্তাবে সাড়া দিয়েছে ইসরায়েল: ফিলিস্তিনি যোদ্ধারা

চলতি সপ্তাহে রিয়াদে বিশ্বনেতাদের সঙ্গে আব্বাসের বৈঠক

খুলনা জেলা বিএনপি র আহবায়কে মায়ের ইন্তেকাল

শেখ জামালের জন্মদিনে আওয়ামী লীগের শ্রদ্ধা

নোবিপ্রবিতে " এ " ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষায় উপস্থিতি হার ৮৭•৮৫ শতাংশ

‘ডামি’ সরকারের উন্নয়নের ভেল্কিবাজীতেবাংলাদেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী

আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে তিন বিদেশি শক্তি কাজ করেছে: জিএম কাদের

যে শর্তে ইসরাঈলের সঙ্গে যুদ্ধবিরতি চায় হামাস

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ