ঠাকুরগাঁয়ে আমাদের গল্পঘরের শীতবস্ত্র উপহার প্রদান

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০২৪ ১১:১৮:৪৩ || পরিবর্তিত: ২৫ জানুয়ারী, ২০২৪ ১১:১৮:৪৩

ঠাকুরগাঁয়ে আমাদের গল্পঘরের শীতবস্ত্র উপহার প্রদান

জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও:  ঠাকুরগাঁওয়ের সামাজিক সংগঠন ‘আমাদের গল্পঘর’ এর পক্ষ থেকে শতাধিক পরিবারকে শীতবস্ত্র উপহার দেয়া হয়েছে।

গত ২২ জানুয়ারি সকালে শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়াতে ঠাকুরগাঁও'য়ে ❝গল্পঘর❞ নেতৃবৃন্দ এসব উপহার বিতরণ করেন। এ সময় ১০০ জনের মাঝে শীতবস্ত্র  উপহার প্রদান করেন আমাদের গল্পঘর।

অনুষ্ঠানে আমাদের গল্পঘরের সাংগঠনিক সম্পাদক মোঃ আইয়ুব হোসেন বলেন, আমাদের গল্পঘর সূচনা লগ্ন থেকেই সাহিত্য চর্চার পাশাপাশি বাংলাদেশের হতদরিদ্র, সুবিধা বঞ্চিত, অসহায় মানুষের কল্যাণে কাজ করে এসেছে। সকল বিপর্যয়ের সময় পাশে এসে মমতার হাত বুলিয়েছে নির্দ্বিধায়। এবারও তার ব্যাতিক্রম হয়নি। হঠাৎ বাংলাদেশে প্রচন্ড শীতে হাড় কাঁপানো ঠান্ডায় শীতার্ত মানুষের কষ্টের কথা বুকে লালন করেই আমাদের গল্পঘরের কর্ণধার থেকে শুরু করে সকল পর্যায়ের দায়িত্বশীলগণ এ উদ্যোগ নিয়েছিলেন, এগিয়ে এসেছেন এ মহৎ কাজে। কিছুটা হলেও মমতাময়ী মায়ের মতো উঞ্চতার ছোঁয়া দেওয়ার চেষ্টা করেছি কিছু শীতার্ত মানুষের দ্বারে দ্বারে গিয়ে কম্বল উপহার প্রদান করে।

স্থানীয় সুবিধাভোগী একজন জানান, শীতে আমাদের খুব কষ্ট হচ্ছে। আর্থিক সংকটের কারণে এ এলাকার অনেকেই গেরমের কাপড় কিনার সামর্থ নেই। এই উপহার আমাদের জন্য অনেক সহায়ক হবে। শুধু আমি না উপহার (কম্বল) পেয়ে শীতার্তরা খুবই আনন্দিত।আমরা তাদের জন্য দোয়া করি। তারা যাতে এভাবে সারাদেশের মানুষের পাশে দাঁড়াতে পারে।

এছাড়াও স্থানীয় ইউপি সদস্য ডাঃ ইসলাম উদ্দিন বলেন, আমাদের উত্তর অঞ্চলে প্রচন্ড ঠান্ডা। এ সময় গল্পঘরকে শীতার্তদের পাশে শীতবস্ত্র বিতরণ করার জন্য ধন্যবাদ জানাচ্ছি। পরবর্তীতে এরকম আরোও কর্মসূচির আয়োজন করার জন্য তিনি উদাত্ত আহ্বান জানান।

উক্ত শীতবস্ত্র উপহার প্রদানের সময় উপস্থিত ছিলেন আমাদের গল্পঘরের কার্যকরী পরিষদ সদস্য ও সাংগঠনিক সম্পাদক মোঃ আইয়ুব হোসেন। এসময় আরোও উপস্থিত ছিলেন স্থানীয় প্রতিনিধি,সংবাদ কর্মী, সমাজ সেবক ও স্বেচ্ছাসেবকগণ।

প্রজন্মনিউজ২৪/নূর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ