কানাডায় জনপ্রিয় গায়কের প্রাসাদে গুলি, নিরাপত্তারক্ষী হাসপাতালে

প্রকাশিত: ০৮ মে, ২০২৪ ০৫:৩৪:৫৩ || পরিবর্তিত: ০৮ মে, ২০২৪ ০৫:৩৪:৫৩

কানাডায় জনপ্রিয় গায়কের প্রাসাদে গুলি, নিরাপত্তারক্ষী হাসপাতালে

অনলাইন ডেস্ক: কানাডায় টরন্টোতে এই সময়ের অন্যতম জনপ্রিয় র‍্যাপার ড্রেকের প্রাসাদে গুলির ঘটনা ঘটছে।

স্থানীয় পুলিশকে উদ্ধৃত করে বিবিসি জানায়, গতকাল মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। গুলিতে আহত নিরাপত্তারক্ষীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় ড্রেক বাড়িতে ছিলেন কি না, জানা যায়নি। হামলার কারণ খতিয়ে দেখতে তদন্ত করছে পুলিশ। গুলির ঘটনার পর থেকে নিরাপত্তাবলয়ে ঘিরে ফেলা হয়েছে ড্রেকের প্রাসাদ। জানা গেছে, গাড়ি করে এসে গুলি চালিয়ে চোখের নিমেষে পালিয়ে যায় দুষ্কৃতকারীরা।

টরন্টোর পুলিশ ইন্সপেক্টর পল ক্রাওকেজি এক ভিডিও বার্তায় জানিয়েছেন, হামলায় আহত নিরাপত্তারক্ষী এখনো হাসপাতালে ভর্তি হয়েছেন। এই ঘটনা নিয়ে ড্রেকের বক্তব্য পাওয়া যায়নি।

কয়েক দিন আগে ড্রেকের সঙ্গে আরেক র‌্যাপার কেন্ড্রিক লামারের দ্বন্দ্ব নিয়ে সরগরম ছিল বিশ্বসংগীত। লামার তাঁর গানে ড্রেকের সমালোচনা করেন। তারই শুরু হয় তুলকালাম। গানের মাধ্যমে ড্রেককে মাদকাসক্ত, জুয়াখোর বলে তীব্র আক্রমণ করেন লামার।

এখানেই শেষ নয়, র‌্যাপার কেন্ড্রিক লামারের দাবি ড্রেক, এক সন্তানের বাবা সেটা গোপন রেখেছেন। ব্যক্তিগত ঝামেলার সঙ্গে ড্রেকের বাড়িতে হামলার কোনো সংযোগ আছে কি না, তা-ও তদন্ত করছে পুলিশ।

৩৭ বছর বয়সী ড্রেক এ পর্যন্ত পাঁচবার গ্র্যামি অ্যাওয়ার্ডস পেয়েছেন। কানাডার পাশাপাশি যুক্তরাষ্ট্রেরও নাগরিকত্ব রয়েছে গায়কের।


প্রজন্মনিউজ২৪/এহশ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ