নওগাঁর নিয়ামতপুরে সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু আহত ১

প্রকাশিত: ০৭ মে, ২০২৪ ০২:২৪:২২

নওগাঁর নিয়ামতপুরে সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু আহত ১

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে গাছের গুঁড়িবোঝাই ট্রাক্টরর ধাক্কায় আব্দুস সাত্তার (৬০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। একই  ঘটনায় মোটরসাইকেল চালক নজরুল ইসলাম (৫৫) গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল সোমবার রাত ৮টার দিকে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের লতিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খড়িবাড়ী টু চৌবাড়িয়া রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। 

নিহত আব্দুস সাত্তার বাহাদুরপুর ইউনিয়নের নাকইল পূর্বপাড়া গ্রামের মৃত শকাতুল্লা মন্ডলের ছেলে। আহত নজরুল ইসলাম একই ইউনিয়নের পালসা গ্রামের মৃত তাহার আলীর ছেলে। আব্দুস সাত্তার ও নজরুল ইসলাম সম্পর্কে একে অপরের বিয়াই হন। 

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলে জরুরি কাজে খড়িবাড়ী বাজারে যান আব্দুস সাত্তার ও নজরুল ইসলাম। কাজ শেষ করে সন্ধ্যার পর মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে খড়িবাড়ী টু চৌবাড়িয়া লতিফপুর স্থানে গাছের গুঁড়িবোঝাই ট্রাক্টর তাদের ধাক্কা দেয়। আব্দুল লতিফ মোটরসাইকেলের পেছনে থাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান মাথায় থাকা মগজ গুলো বের হয়ে যায় ঘটনা স্থলে  নজরুল ইসলাম গুরুতর আহত হলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। 

স্থানীয়  সূত্রে এলাকাবাসী বলেন : খড়িবাড়ী টু  চৌবাড়িয়া রাস্তার মধ্যে লতিপুর টু নাকইল মেন রাস্তার বাজে অবস্থা খুব খারাপ,  দ্রুত মেরামত না হলে দূর্ঘটনা বাড়ছে আর বাড়বে।
 
ওসি মাইদুল ইসলাম বলেন, এ ঘটনায় গাছের গুঁড়িবোঝাই ট্রাক্টরটি জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। ট্রাকের চালককে (অজ্ঞাতপরিচয়) আসামি করে একটি মামলা হয়েছে। 


প্রজন্মনিউজ২৪/এমএম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ