নোয়াখালীতে মাদক বিরোধী গোল্ডকাপ টুর্নামেন্ট

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর, ২০২২ ১১:২৪:১৩

নোয়াখালীতে মাদক বিরোধী গোল্ডকাপ টুর্নামেন্ট

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নে মাদক বিরোধী চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২৩ সেপ্টম্বর) বিকালে ইউনিয়নের রামবল্লবপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন পরিষদ আয়োজিত চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় হাকিমপুর ২নং ওয়ার্ড ০৩ গোল করে দাদপুর ৩নং ওয়ার্ডকে ০২ গোলে পরাজিত করে।

ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে দাদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান শিপনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বোর্ড সদস্য ও নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবদুল ওয়াদুদ পিন্টু।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগ নেতা মিথুন ভট্ট, নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য প্রার্থী মো.কামাল উদ্দিন, সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী আজমলা আক্তার, শিল্পপতি মোতাহের হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

দাদপুর ইউনিয়নকে মাদক মুক্ত করতে যুব সমাজকে খেলাধুলায় মনোযোগী করতে ইউনিয়ন পরিষদের উদ্যোগে গত পহেলা সেপ্টম্বর মাদক বিরোধী চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান শিপন। এই খেলায় ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে ৯টি দল অংশগ্রহন করে। কোনরকম বিশৃঙ্খলা ছাড়াই শেষ টুর্নামেন্টের প্রতিটি পর্ব।

দাদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান শিপন বলেন, বর্তমান যুব সমাজ আমাদের ঐতিহ্যবাহী খেলাধুলা থেকে দুরে সরে যাচ্ছে এবং মাদকসহ নানা অসামাজিক কার্যকলাপে জড়িয়ে পড়ছে। তাই যুব সমাজকে মাদক ও অসামাজিক কার্যকলাপ থেকে ফিরিয়ে আনতে আমরা এই চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের আয়োজন করেছি। এই টুর্নামেন্টের ফলে এই ইউনিয়নে ৭০ শতাংশ মাদক নির্মুল হয়ে গেছে। আশা করছি আমরা সকলের সহযোগিতায় দাদপুরকে মাদকমুক্ত ইউনিয়ন ঘোষণা করতে পারবো।

এ সম্পর্কিত খবর

কানাডায় জনপ্রিয় গায়কের প্রাসাদে গুলি, নিরাপত্তারক্ষী হাসপাতালে

এবার ফিলিস্তিনের প্রতি সংহতি জানালো ঢাকা কলেজের শিক্ষার্থীরা

‌উপজেলা নির্বাচনকে ডামি আখ্যা দিয়ে জনগনকে বর্জনের আহ্বান রিজভীর

বগুড়ায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে ‘মাদক বিক্রেতার’ বিরুদ্ধে মামলা

মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন

কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ইসরায়েল বিরোধী বিক্ষোভে পুলিশের গুলি

স্বাধীন ফিলিস্তিন প্রতিষ্ঠার দাবিতে সারা দেশে সমাবেশ করবে ছাত্রলীগ

বেরোবিতে বিভাগীয় প্রধান নিয়োগে আইনি জটিলতা,আন্দোলনে শিক্ষার্থীরা

নিজেই অস্ত্রোপাচার করতেন মিল্টন সমাদ্দার: ডিবি

৩ অক্টোবর থেকে বাংলাদেশে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ