সন্দ্বীপ-বাউরিয়া পোড়া মাঝির বাড়িতে ডাকাতি

প্রকাশিত: ১৯ অক্টোবর, ২০২১ ০৭:০৫:৪৮

সন্দ্বীপ-বাউরিয়া পোড়া মাঝির বাড়িতে ডাকাতি

মুরাদ, সন্দ্বীপ প্রতিনিধি: গতকাল সোমবার ১৮ অক্টোবর রাত আনুমানিক ২টায় বাউরিয়া পোড়া মাঝির বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা আইনের লোক ও ইনফরমেশন আছে এ কথা বলে দরজা খোলার জন্য চাপ সৃষ্টি করলে এক পর্যায়ে এরশাদ মার্কেটের বিকাশ ব্যবসায়ী নুরুল আবছার দরজা খোলে দেয়।

অতঃপর, ডাকাতরা ঘরে প্রবেশ করে আবছারের রুমে গিয়ে তাকে রশি দিয়ে বেঁধে ফেলে। অস্র তাক করে কি আছে সব দেয়ার জন্য চাপ সৃষ্টি করে তার শিশু পুত্রের গলায় ছুড়ি ধরে। আলমারী ভেঙ্গে তার স্ত্রীর সঞ্চিত অর্থ ও গহনা নিয়ে নেয়। অন্য রুমে কাতার প্রবাসী রেজাউল করিম হানিফের স্ত্রীর কাছ থেকে চাবি নিয়ে নগদ প্রায় ৫০ হাজার টাকা ও গহনা নিয়ে নেয়।

আবছার ও হানিফের বৃদ্ধ মায়ের গলার চেইন ও কানের দুল, তাদের বোনের গলার চেইন, কানের দুল, দুই ভাগ্নির কানের দুল ও গলার চেইন নিয়ে নেয়। ঘরের আসবাবপত্র ভাংচুর করে তড়িৎ পালিয়ে যায়। ঘটনা আচঁ করতে পেরে আবছারের শ্বশুর (পাশের বাড়ির) আসলে উনাকেও মারধর করে হাতে থাকা টর্চ লাইট ও মোবাইল ফোন কেড়ে নিয়ে যায়।

পরদিন সকালে রেজাউল করিম হানিফ ও নুরুল আবছার ব্যবসায়ী, প্রশাসন, এলাকার চেয়ারম্যান ও স্থানীয় সমাজ প্রতিনিধিদের দৃষ্টি আকর্ষন করলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্তদের আইনের আওতায় আনার আশ্বাস দেন।

প্রজন্মনিউজ২৪/এন হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ