‘ফোন করলেই রোগীর বাসায় পৌঁছে যাবে হাসপাতাল’

প্রকাশিত: ০৩ অগাস্ট, ২০২১ ০৪:৩৮:৪৮

‘ফোন করলেই রোগীর বাসায় পৌঁছে যাবে হাসপাতাল’

আব্দুল্লাহ মোহাম্মদ তারেক, জেলা প্রতিনিধি, চট্টগ্রাম: রোগী হাসপাতালে নয় হাসপাতাল পৌঁছে যাবে রোগীর বাসায়। বর্তমান এই কঠিন পরিস্থিতির কথা বিবেচনা করে চট্টগ্রাম শহরে নেয়া হয়েছে এমন ব্যতিক্রমী উদ্যোগ।

বিএইচআরসি গভর্নর আমিনুল হক বাবুর ব্যবস্হাপনায় চট্টগ্রাম নগরীতে চালু হলো মানবিক হাসপাতাল। এই মানবিক হাসপাতালে সকাল সাড়ে ৯টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত  ফোন করলেই ডাক্তার পৌঁছে যাবেন রোগীর বাসায়।

করোনা, ডেঙ্গুর ঊর্ধ্বগতির এ সময়ে বিনামূল্যে এ সেবা গ্রহন করতে পারবেন নগরবাসী।  আজ মঙ্গলবার (৩ আগস্ট) সিভিল সার্জন কার্যালয়ের সামনে এ সেবার উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

অতিথি ছিলেন লায়ন্স জেলা গভর্নর আল সাদাত দোভাষ সাগর, বিএমএর সদস্য ডা. হোসাইন আহমেদ, তিলোত্তমা চট্টগ্রামের সাহেলা আবেদিন, খলিল জান্নাত ফাউন্ডেশনের চেয়ারম্যান তৌহিদ ফয়সাল, পরিবর্তন ফাউন্ডেশনের চেয়ারম্যান রোটারিয়ান দিদারুল আলম, ব্যবসায়ী নওশাদ হোসাইন, মানবাধিকার নেতা ইমদাদ চৌধুরী ও আবদুল হালিম।

ইতোমধ্যে এ সেবায় করোনা যোদ্ধা হিসেবে যোগ দিয়েছেন ডা. নুরুল আশরাফ আশিক ও  ডা. রায়হান আহমেদ এবং সহযোগী হিসেবে আছেন মো. মাঈনুদ্দীন হাসান।

আমিনুল হক বাবু জানান, বাই সিরিয়ালি পর্যায়ক্রমে রোগীদের বাসায় গিয়ে সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করবে মানবিক হাসপাতাল।


প্রজন্মনিউজ২৪/আব্দুল্লাহ মোহাম্মদ তারেক/নূর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ