লক্ষ্মীপুরে পিক-আপ চাপায় প্রাণ হারালেন স্কুল শিক্ষক

প্রকাশিত: ২৪ জানুয়ারী, ২০১৯ ০৩:৪৬:০৭

লক্ষ্মীপুরে পিক-আপ চাপায় প্রাণ হারালেন স্কুল শিক্ষক

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর-রামগতি সড়কের দক্ষিণ তেমুহনী এলাকায় পিক-আপ চাপায় মিজানুর রহমান রুবেল (৩৪) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছে।বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টার দিকে জেলা সড়ক ও জনপথ কার্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত রুবেল সদর উপজেলার দক্ষিণ টুমচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও লক্ষ্মীপুর পৌরসভার ১২ নং ওয়ার্ডের দীন মোহাম্মদ এর ছেলে।

এছাড়াও তিনি শিক্ষানবিশ আইনজীবি ছিলেন। পরে স্থানীয় জনতা পিক-আপটিকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে গাড়িটি আটক করে থানায় নিয়ে আসে। তবে চালক পলাতক রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, রুবেল মোটরসাইকেল যোগে লক্ষ্মীপুর বাজারের দিকে যাচ্ছিলো। এসময় লক্ষ্মীপুর-রামগতি সড়কের সমসেরাবাদ এলাকায় সড়ক ও জনপথ কার্যালয়ের সামনে পৌঁছালে একটি পিক-আপ ভ্যানের সাথে ধাক্কা লেগে তিনি পড়ে যান।

এ সময় পিকআপের পেছনের চাকা তার মাথার ওপর দিয়ে উঠে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তবে হেলমেট থাকায় মাথাটি একবারে পিশে যায়নি। লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

ঘটনার পর থেকেই চালক পলাতক রয়েছে। পিকআপ ভ্যানটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। তবে পিকআপটির রেজিষ্ট্রেশন নাম্বারসহ কোন কাগজপত্র পাওয়া যায়নি।লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার আসম মাহাতাব জানান, এ ঘটনায় পিকআপ আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রজন্মনিউজ২৪/আলমগীর হোসেন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ