আল্লাহর ওপর আস্থা পুনস্থাপনের দা‌বি: ওলামা লীগ

প্রকাশিত: ২৩ জানুয়ারী, ২০১৯ ০১:২০:৩৬

আল্লাহর ওপর আস্থা পুনস্থাপনের দা‌বি: ওলামা লীগ

আল্লাহ সর্বশক্তিমান কথাটি পোস্টারে ছাপিয়ে আওয়ামী লীগ মুসলমানদের ধর্মীয় অনুভূতির প্রতি যে সম্মান জানিয়েছে তারেই ধারাবাহিকতায় সংবিধানে আল্লাহর প্রতি পূর্ন আস্থা ও বিশ্বাস অনুচ্ছেদটি পুনরায় প্রতিস্থাপনের দাবি জানিয়ে সোমবার জাতীয় প্রসক্লাবের সামনে মানববন্ধন করেন আওয়ামী ওলামা লীগসহ ১৩টি ইসলামি দল।

ওলামা লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাওলানা মুহাম্মদ আখতার হুসাইন বুখারীর সমন্বয়ে বক্তব্য রাখেন, দলের সাধারণ সম্পাদক কাজী মাওলানা মুহম্মদ আবুল হাসান শেখ শরীয়তপুরী, সম্মিলিত ইসলামী গবেষণা পরিষদের সভাপতি হাফেজ মাওলানা মুহম্মদ আব্দুস সাত্তার, সহ সভাপতি মাওলানা মোস্তফা চৌধুরী প্রমুখ।বক্তারা তাদের বক্তব্যে বলেন, কতিপয় নাস্তিক আওয়ামী লীগকে অতীতেও বিভিন্ন উস্কানি দিয়েছে, এখনো দিচ্ছে বা ভবিষ্যতেও দেবে।

আওয়ামী লীগ যতবারই নির্বাচনী ইশতিহারে কুরআন, সুন্নাহ বিরোধী কোনো আইন প্রণয়ন না করার ঘোষণা দিয়েছে, ততবারই নিরঙ্কুশ বিজয় লাভ করেছে।তারা আরও বলেন, আলাদাভাবে ‘সংখ্যালঘু সুরক্ষা আইন করা হলে তা হবে বৈষম্যমূলক ও সাম্প্রদায়িক।বৈষম্য সৃষ্টিকারী কথিত সংখ্যালঘু সুরক্ষা আইন করা যাবে না।অন্যথায় মুসলিম সুরক্ষা আইন করতে হবে।

সংবিধানে দেশের সকল নাগরিকের সমান অধিকার দেয়া হয়েছে।আবার প্রত্যেক নাগরিকের সুরক্ষায় আইনও রয়েছে।বাংলাদেশ প্রিয়াম লীগ(বিপিএল)খেলা সম্পর্কে বক্তব্যে তার বলেন, বিপিএলের নামে দেশকে জুয়াড়িদের আস্তানায় পরিণত করা হচ্ছে যা সংবিধান বিরোধী।জুয়াড়ি তৈরির বিপিএলের মতো খেলাধুলা বন্ধ করতে হবে।বাফুফে সম্পর্কে ওলামা লীগ বলেন, বিয়ের বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। তারা কি পতিতাবৃত্তিকে উৎসাহিত করতে চায়?

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ