ভুল চিকিৎসায় পা হারালো শিক্ষার্থী

প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪ ১১:১৩:০৩

ভুল চিকিৎসায় পা হারালো শিক্ষার্থী

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে সদর হাসফাতালের জরুরি বিভাগের ভুল চিকিৎসায় পা হারালো মো: আফতাব (১৭) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী। কলা গাছ কাটতে গিয়ে তার পা কাটা গেলে চিকিৎসা করতে গেলে সার্জারি ডাক্তার দিয়ে না চিকিৎসা করিয়ে জরুরি বিভাগে থাকা লোক চিকিৎসা দেন বলে অভিযোগ উঠেছে।

গত ১৭ ই মার্চ কলা গাছ কাটতে গিয়ে পা কেটে যায় তার । পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে একটা এক্স - রে করে ছোট অপারেশন বলতে সেলাই করে ব্যান্ডেজ করে বাসায় পাঠিয়ে দেয় । কিছু নরমাল ঔষদ দিয়ে ৩-৪ দিন পরে এসে ড্রেসিং করাতে বলে কর্তব্যরত চিকিৎসক । পর - পর ২ বার ড্রেসিং করানো হয় । পায়ের অবনতি দেখেও চিকিৎসক কিছুই জানায়নি । শেষ যখন ওর পায়ে পচন ধরে তখন তারা বলে আমাদের ধারা আর সম্ভব না , আপনারা ঢাকা নিয়ে যান । 

আফতাব রায়পুর উপজেলার ৪নং সোনাপুর ইউনিয়নের জাহাঙ্গীর হোসেনের ছেলে। সে রেয়ার মডেল মাদ্রাসার এসএসসি (দাখিল) পরীক্ষার্থী। গত ৩-৪ দিন আগে তাকে ঢাকা সেবিকা জেনারেল হাসফাতালে নিয়ে গেলে ডাক্তার দেখেই বলে ওর পায়ের অবস্থা ভালো না চাপ জানিয়ে দেয় অপারেশন করে পা কাটা লাগবে । পরবর্তিতে তার পা অপারেশনের মাধ্যমে কাটা হয়।

শিক্ষার্থী আফতাব বলেন, আমি খুবই অসুস্থ। ভুল চিকিৎসায় আমি পা হারিয়েছি। ঐ লোকগুলোর দৃষ্টান্তমূলক শাস্তি চাই। এ বিষয়ে কথা বলার জন্য মুঠোফনে কয়েকবার চেষ্টা করেও লক্ষ্মীপুর সদর হাসপাতালে যোগাযোগ করা সম্ভব হয়নি ।  


প্রজন্মনিউজ২৪/আরা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ