তালাকের পরও স্ত্রীর সঙ্গে যোগাযোগ, ছেলের হাতে খুন হলেন বাবা

প্রকাশিত: ২৭ এপ্রিল, ২০২৪ ১২:২৬:০১

তালাকের পরও স্ত্রীর সঙ্গে যোগাযোগ, ছেলের হাতে খুন হলেন বাবা

নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় মজিবুর রহমান পান্না (৫২) নামে এক ব্যক্তিকে হত্যা করেছে তারই ছেলে রাব্বি (১৭)। তালাকপ্রাপ্ত স্ত্রীর সঙ্গে যোগাযোগ রাখায় এই হত্যাকাণ্ড ঘটেছে বলে জানা গেছে।  

২৬ এপ্রিল রাত ৮টার দিকে উপজেলার পূর্ব ভালুকার কোনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় অভিযুক্ত ছেলেকে আটক করেছে পুলিশ। রাব্বি মজিবুর রহমান পান্না ও তার প্রথম স্ত্রীর সন্তান।

নিহত মজিবুর রহমান পূর্ব ভালুকার কোনাপাড়া এলাকার মৃত সালামত শেখের ছেলে। তিনি স্থানীয় মিরকা হাসিনা বানু উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মজিবুর রহমান পান্না তার প্রথম স্ত্রীকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর তাদের তালাকও হয়ে যায়। কিন্তু পান্না তালাক দেওয়া স্ত্রীর সঙ্গে যোগাযোগ রাখতেন। এ নিয়ে পরিবারে কলহ লেগেই থাকতো। ঘটনার দিন রাতে কথা কাটাকাটির একপর্যায়ে ছেলে রাব্বি হাতে থাকা কলম দিয়ে তার বাবার বুকে এলোপাথাড়ি আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মজিবুর রহমান পান্নাকে মৃত ঘোষণা করেন।

ভালুকা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, এ ঘটনায় অভিযুক্ত ছেলেকে আটক করা হয়েছে। অন্যদিকে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


প্রজন্মনিউজ২৪/আরা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ