রাবিতে জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সভাপতি আলিম, সম্পাদক আমীরুল

প্রকাশিত: ২১ মার্চ, ২০২৪ ১২:৩০:৩৯

রাবিতে জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সভাপতি আলিম, সম্পাদক আমীরুল

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বিএনপিপন্থী শিক্ষকদের সংগঠন জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ১১০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন এগ্রোনমী এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের অধ্যাপক ও কৃষি অনুষদের সাবেক ডিন ড:মো:আব্দুল আলিম এবং ১০৮ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড:মোহাম্মদ আমীরুল ইসলাম।

বুধবার (২০ মার্চ) রাত সাড়ে ৮টায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার। অধ্যাপক ড:মো:নূরুল হক মোল্লা। এদিন সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচনে ২৬টি পদের বিপরীতে দুটি প্যানেল থেকে ৫২জন প্রার্থী অংশ নিয়েছেন। এবার ২৩৯ জন ভোটারের মধ্যে ২২০জন শিক্ষক তাদের ভোট প্রয়োগ করেছেন।

কমিটির অন্য নির্বাচিত প্রার্থীরা হলেন, সহ-সভাপতি ড:মো:মতিয়ার রহমান (প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান) ও সহ-সভাপতি মো:গোলাম ছাদিক (ফার্মেসী), যুগ্ম-সম্পাদক ড:পারভেজ আজহারুল হক (প্রিন্স) (লোক প্রশাসন) ও যুগ্ম-সম্পাদক ড:এস এম  কামরুজ্জামান (ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস),

কোষাধক্ষ ড. মো. শেরেজ্জামান (ইতিহাস), সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাজ্জাদুর রহিম (সাজিদ) (আইসিই), যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ড:মো:মতিউর রহমান ২ (আরবী), প্রচার সম্পাদক ড:মোহাম্মদ হারুনর রশিদ (গণিত), তথ্য ও গবেষণা সম্পাদক মাহাবুবুর রহমান (রঞ্জ) (রসায়ন), যুগ্ম-তথ্য ও গবেষনা ড:মো:আল-আমিন সরকার (ফিশারীজ)।

এছাড়াও সদস্য পদে বিজয়ী প্রার্থীরা হলেন, ড. মো. কুদরত-ই-জাহান (রসায়ন), ড. ইফতিখারুল আলম মাসউদ (আরবি) ও ড. মো. রেজাউল করিম-২ (প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান), ড: মো:তোফাজ্জল হোসেন (প্রাণরসায়ন ও অণুপ্রাণবিজ্ঞান)।

(সংস্কৃত), সামাজিক বিজ্ঞান অনুষদের ড: মোহাম্মদ হাবিবুল ইসলাম (ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরী ম্যানেজমেন্ট), বিজনেস স্টাডিজ অনুষদে মোহাম্মদ নির্ঝর রহমান (মার্কেটিং), বিজ্ঞান অনুষদে ড:মো:বাইতুল মোকাদ্দেছুর রহমান (ফার্মেসী), জীববিজ্ঞান অনুষদে ড:মো: শাহাদাৎ হোসেন (জেনেটিক এন্ডি, এন্ড বায়োটেকনোলজি), কৃষি অনুষদে ড:মো: সাইফুল ইসলাম (ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি), প্রকৌশল অনুষদে ড: মো:মামুন-উর-রশীদ খন্দকার (ইইই), ফিশারীজ অনুষদে ড:মো: আবু সাঈদ জুয়েল (ফিশারীজ), ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদে ড:শাহ মো:আব্দুর রউফ (ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস),ইনস্টিটিউট ড:হাছানাত আলী (আইবিএ)।

এছাড়াও চারুকলা অনুষদ/আইন অনুষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন অধ্যাপক ড:মোহাম্মদ আলী (গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস)


প্রজন্মনিউজ২৪/আরা

এ সম্পর্কিত খবর

বাংলাদেশকে গ্যাস চেম্বার বানিয়েছে সরকার : রিজভী

তালাকের পরও স্ত্রীর সঙ্গে যোগাযোগ, ছেলের হাতে খুন হলেন বাবা

বিএনপির উচিত পাকিস্তান প্রধানমন্ত্রী থেকে শিক্ষা নেয়া: ওবায়দুল কাদের

বিদেশিদের দাসত্ব করে বিএনপি: কাদের

সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে সমস্যার সমাধান হবে না: আব্দুস সালাম

ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলন-২৪

বাংলাদেশের চিকিৎসাসেবায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

উপজেলা নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব ফেলতে পারেন

ঘোড়াঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে চাপমুক্ত আওয়ামী লীগ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ