সমাজ কল্যাণ ট্রাস্ট ফান্ড এর উদ্যোগে ইফতার ও মতবিনিময় সভার আয়োজন

প্রকাশিত: ১৫ মার্চ, ২০২৪ ০৪:৩২:৪৬

সমাজ কল্যাণ ট্রাস্ট ফান্ড এর উদ্যোগে ইফতার ও মতবিনিময় সভার আয়োজন

ঠাকুরগাঁও প্রতিনিধি: গত ১৪ই মার্চ বৃহস্পতিবার ৩য় রমজানে পালিত হলো প্রতি বছরের ন্যায় এবারও ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার অন্তর্গত ৬ নং ভানোর ইউনিয়ন এর ২ নং ওয়ার্ডের সকল গণ মানুষের একটি অরাজনৈতিক সংগঠন সমাজ কল্যাণ ট্রাস্ট ফান্ড এর উদ্যোগে ইফতার মাহফিল।

এতে উপস্থিত ছিলেন প্রায় অর্ধ শতাধিক সাধারণ মানুষ ও ফান্ডের সদস্যগণ। এতে আরো উপস্থিত ছিলেন ফান্ডের সূরা সদস্য ও পরামর্শদাতাগন। উক্ত ইফতার মাহফিলে সভাপতি ও সেক্রেটারি বক্তব্যের পাশাপাশি ফান্ডের প্রধান পরামর্শক ধনির হাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব জবায়দুর রহমান স্যার বক্তব্য দেন। তিনি বক্তব্যের মাঝে বলেন যে এই সময়ে এরকম একটি আয়োজন সকলের মাঝে উপহার দেওয়ার জন্য সমাজ কল্যাণ ট্রাস্ট ফান্ড এর সকল কর্মীগণকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান। ইফতার মাহফিলের আগে বেশ কিছু গুরুত্বপূর্ণ আলোচনা করেন জনাব জবায়দুর রহমান স্যার। উক্ত ইফতার মাহফিলে যুবসমাজ আজ মাদকাসক্তি,মোবাইল ফোন, টিভি সিনেমা থেকে বিরত, অশ্লীল গান-বাজনা থেকে বিরত, নিজের চরিত্রকে হেফাজত ও যৌবনকে ভালো কাজে অতিবাহিত করার পরামর্শ দেন।

আরো আলোচনা করেন যে,কিভাবে ছেলে মেয়ের প্রতি বাবা মায়ের কর্তব্য এবং বাবা মায়ের প্রতি ছেলে মেয়ের কর্তব্য, সন্তানকে দ্বীনের শিক্ষা ইত্যাদি বিষয় উক্ত মতবিনিময় সভা আলোচনা করেন। সকলের উদ্যোগে ও আন্তরিক প্রচেষ্টায় সমাজ কল্যাণ ট্রাস্ট ফান্ড আরো বৃহৎ উদ্যোগ নেবে বলে সমাজ কল্যাণ ট্রাস্ট ফান্ড এর সভাপতির কাছে আশা ব্যক্ত করেন এবং সকলের একান্ত সহযোগিতা কামনা করেন। 

সমাজ কল্যাণ ট্রাস্ট ফান্ড এর চেয়ারম্যান ও সভাপতি জনাব মমিনুর ইসলাম জানান যে, ২০২০ সালে ১লা এপ্রিল ঠিক করোনা মহামারীর মাঝামাঝি সময়ে মানুষ যখন আতঙ্কিত বোধ করত সেই সময় সকলের সহযোগিতায় প্রতিষ্ঠা করা হয় এই সমাজ কল্যাণ ট্রাস্ট ফান্ড। তিনি আরো জানান যে,দরিদ্র মানুষের আর্থিক সহযোগিতা, শীতের সময় শীত বস্ত্র ও দুই ঈদে হতদরিদ্র সদর মানুষের মাঝে ঈদ সামগ্রী প্রদান করে থাকি আমরা। তিনি আমাদের জানান যে, আগামীতে আরো বড় বড় উদ্যোগ নেবে আমরা এই বিষয়ে সকলে মিলে আলোচনা করেছি। তিনি গণমাধ্যমকেও পাশে থাকার আহ্বান জানান।


প্রজন্মনিউজ২৪/এফএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ