ধুনটে তেলের পাম্পে ভয়াবহ অগ্নিকাণ্ড আহত তিন

প্রকাশিত: ১৩ মার্চ, ২০২৪ ০১:৪৮:৪৮ || পরিবর্তিত: ১৩ মার্চ, ২০২৪ ০১:৪৮:৪৮

ধুনটে তেলের পাম্পে ভয়াবহ অগ্নিকাণ্ড আহত তিন

ধুনট প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে ইফতারির আয়োজন করতে গিয়ে একটি ভ্রাম্যমান তেলের পাম্পে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ভ্রাম্যমান তেলের পাম্পের মালিক,তার স্ত্রী ও ভাই আহত হয়েছেন।

গত কাল মঙ্গলবার (১২ই মার্চ) বিকাল অনুমান সাড়ে ৫টার দিকে উপজেলার সোনাহাটা চার মাথা সিএনজি স্ট্যান্ড এলাকার  নবীর উদ্দিন নামে  ভ্রাম্যমান তেলের পাম্পে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
অগ্নিদগ্ধরা হলেন নীরব উদ্দিন (৩৫), তার স্ত্রী মিথিলা খাতুন (২৮) ও ছোট ভাই সবুজ মিয়া। এর মধ্যে সবুজ স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। আর নীরব উদ্দিন ও তার স্ত্রী মিথিলাকে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। প‌রে সেখান থেকে তাদের অবস্থা অতি গুরুত্বপূর্ণ হয় বগুড়া শহীদ জিয়াউর রহমান মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নি‌য়ে চি‌কিৎসা দেয়া হ‌চ্ছে।  
ফায়ার সার্ভিস সূত্রে জানা গে‌ছে,বিকাল সাড়ে ৫টার দিকে খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নেভানোর চেষ্টা করে। তিন ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। তবে তেলের ড্রামগুলো এখনও গরম হয়ে আছে। সেগুলো ঠাণ্ডা করছে ফায়ার ম্যানরা। আগুন নিয়ন্ত্রণে তিন উপজেলার মোট পাঁচটি ইউনিট কাজ করছে।

প্রাথমিকভাবে এখনও কোনো ক্ষয়ক্ষতির হিসাব করা হয়নি। তবে অগ্নিকাণ্ডে দোকানের পাশে ফাঁকা স্থানে থাকা একটি লরি, একটি ট্রাক ও দুটি ট্রাক্টর পুড়ে গেছে। সেইসঙ্গে পাম্পের সাথে লাগোয়া একটি মেকানিকের দোকানও আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে। 
ধুনট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মোঃ হামিদুল ইসলাম বলেন, সোনাহাটা চার মাথা সিএনজি স্ট্যান্ডের  দক্ষিণ পাশে ভ্রাম্যমান তেলের পাম্পে   নীরব স্ত্রীকে নিয়ে বসবাস করেন। বিকেলে সেখানে ইফতারির আয়োজন করছিলেন মিথিলা। রান্নার সময় চুলা থেকে কোনোভাবে আগুন তার কাপড়ে লাগে। সেটা নিভাতে গিয়ে তেলের ড্রামগুলোয় আগুন ধরে যায়।


ফায়ার সা‌র্ভিসের এই কর্মকর্তা আরও বলেন,  ভ্রাম্যমান তেলের পাম্পের  আশেপাশে কোনো বাসাবাড়ি নেই। থাকলে অগ্নিকাণ্ডটি আরও ভয়াবহ হতো। অগ্নিকাণ্ডে তিনজন আহত হয়েছেন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মে‌ডি‌কেল ফা‌ড়ির এটিএসআই লালন হো‌সেন ব‌লেন,হাসপাতা‌লে তা‌দের চিকিৎসা দেয়া হ‌চ্ছে। ‌আগু‌নে তা‌দের শরী‌রের কতখা‌নি অংশ পু‌ড়ে গে‌ছে তা এখনও জানা যায়‌নি। ত‌বে নারীর অবস্থা ভা‌লো না।


প্রজন্মনিউজ২৪/আরা

এ সম্পর্কিত খবর

খুলনার নর্দান ইউনিভার্সিটিতে টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটির পরিদর্শন এবং "সেন্টার অব এক্সিলেন্স" এর উদ্বোধন

পবিপ্রবি ও ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা চুক্তি

খুলনা হাতপাখা ও ঠান্ডা পানি পেয়ে স্বস্তিতে শ্রমিকরা

বশেমুরবিপ্রবিতে গুচ্ছভুক্ত ‘এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নোবিপ্রবিতে " এ " ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষায় উপস্থিতি হার ৮৭•৮৫ শতাংশ

পবিপ্রবিতে জিএসটি গুচ্ছভুক্ত 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

জীববিজ্ঞানের অনুবাদমূলক গবেষণা নিয়ে রাবিতে আন্তর্জাতিক কনফারেন্স আয়োজিত

মেয়েকে বিয়ে দিতে না চাওয়ায় অপহরনের স্বীকার তরুনী

আগামী দুইদিন তাপমাত্রার রেকর্ড ভাঙতে পারে

টানা চার বারের মতো কমলো সোনার দাম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ