ভাঙ্গায় পেট্রলপাম্পে নিয়ন্ত্রণহীন বাসের ধাক্কা, হেলপার নিহত

প্রকাশিত: ০৭ মার্চ, ২০২৪ ০৬:৪৪:১৬

ভাঙ্গায় পেট্রলপাম্পে নিয়ন্ত্রণহীন বাসের ধাক্কা, হেলপার নিহত

অনলাইন ডেস্ক: ফরিদপুরের ভাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস পেট্রলপাম্পে ধাক্কা দিলে বাসটির হেলপার নিহত হয়। এবং আরও ১৩ জন আহত হয়।

আজ বৃহস্পতিবার(৭ মার্চ) বেলা পৌনে ১১টার দিকে উপজেলার সিসিবিএল পেট্রলপাম্পের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ব্যক্তির নাম মো. ফেরদাউস হাওলাদার (২৮)। তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার তৈয়ব আলী হাওলাদারের ছেলে। তিনি ঢাকা-পিরোজপুর রুটের বাস ওয়েলকাম পরিবহনের হেলপার হিসেবে কাজ করতেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে পিরোজপুরগামী ওয়েলকাম পরিবহনের যাত্রীবাহী একটি বাস ভাঙ্গার সুয়াদি এলাকায় নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাসটি মহাসড়কের পাশের সিসিবিএল পেট্রলপাম্পে গিয়ে ধাক্কা খায়। এ সময় বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে ওই বাসের সহকারী, সুপারভাইজার ও যাত্রী মিলিয়ে ১৪ জন আহত হন। স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক বাসের সহকারী ফেরদাউস হাওলাদারকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত বাসের সুপারভাইজার প্রভাস বৈদ্যকে পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত ৫ জনকে ভর্তি রেখে বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো. খায়রুল আনাম জানান, দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে ভাঙ্গা হাইওয়ে থানায় নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে। 


প্রজন্মনিউজ২৪/এফএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ