জামালপুরে পুলিশ কনস্টেবল পদে লিখিত পরিক্ষা অনুষ্ঠিত

প্রকাশিত: ০৭ মার্চ, ২০২৪ ০৪:০০:১২

জামালপুরে পুলিশ কনস্টেবল পদে লিখিত পরিক্ষা অনুষ্ঠিত

জামালপুর প্রতিনিধি: বুধবার(৬ মার্চ) জামালপুর বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে পুলিশ কনস্টেবল প্রার্থীদের লিখিত পরিক্ষা। 

পরীক্ষায় জামালপুর জেলার নিয়োগ বোর্ডের সম্মানিত সভাপতি হিসেবে উপস্থিত থেকে পরীক্ষার হল ও সার্বিক কার্যক্রম পরিদর্শন করেন জামালপুর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ কামরুজ্জামান বিপিএম ।

পুলিশ সুপার বলেন, সম্পূর্ণ মেধা, স্বচ্ছতা ও শারীরিক যোগ্যতার মধ্যে দিয়ে তোমাদের নিয়োগ হবে। তাই কোনো রকম প্রতারণার শিকার হবে না তোমরা, কোনো রকম দালাল এর খপ্পরের পাল্লায় পড়বে না। নিয়োগ সংক্রান্তে যে কোন পর্যায়ে কোন প্রকার আর্থিক লেনদেনের  সম্পৃক্ততা পাওয়া গেলে জড়িতদের ফৌজদারি  আইনের আওতায় আনা হবে

জামালপুর জেলায় নিয়োগযোগ্য প্রকৃত শূণ্য পদের বিপরীতে সরকার কর্তৃক জারীকৃত বিদ্যমান কোটা পদ্ধতি অনুসরণ করে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে পুলিশ লাইন্সে অনুষ্ঠিত শারীরিক মাপ ও Physical Endurance Test (PET)-এর সকল ইভেন্টে কৃতকার্য প্রার্থীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

পুলিশ নিয়োগে পরিক্ষা দিতে আসা হুমায়ুন কবির নামে এক প্রার্থী বলেন, আমরা সুন্দর ভাবে ৩ ধাপে কার্যক্রম শেষ করার পর আজ লিখিত পরিক্ষায় অংশগ্রহণ করলাম। এখন পর্যন্ত কোনো দালালের তত্ত্বরে পড়িনি।আমি নিজ যোগ্যতায় চাকরি নিতে চাই।

এছাড়াও পুলিশ হেডকোয়ার্টার্স এর প্রতিনিধি জনাব শাহরিয়ার আলী, পুলিশ সুপার, পুলিশ টেলিকম, পুলিশ হেডকোয়ার্টার্স,ঢাকা; জনাব তপন রঞ্জন ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা সহ নিয়োগ বোর্ডের সম্মানিত সদস্য জনাব শাহ শিবলী সাদিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), নেত্রকোনা; জনাব মোঃ সুমন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল), ময়মনসিংহ সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণের উপস্থিতিতে নিয়োগ ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

আগামী (১৩ মার্চ ২০২৪) তারিখ সকাল ০৮টায় লিখিত পরীক্ষা'র ফলাফল পুলিশ লাইন্সে প্রকাশ করা হবে। সেই সাথে উত্তীর্ণ প্রার্থীদের লিখিত, মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রম অনুযায়ী প্রাথমিকভাবে নির্বাচিত করা হবে।


প্রজন্মনিউজ২৪/এফএইচ

এ সম্পর্কিত খবর

খুলনার নর্দান ইউনিভার্সিটিতে টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটির পরিদর্শন এবং "সেন্টার অব এক্সিলেন্স" এর উদ্বোধন

পবিপ্রবি ও ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা চুক্তি

বশেমুরবিপ্রবিতে গুচ্ছভুক্ত ‘এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নোবিপ্রবিতে " এ " ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষায় উপস্থিতি হার ৮৭•৮৫ শতাংশ

পবিপ্রবিতে জিএসটি গুচ্ছভুক্ত 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

জীববিজ্ঞানের অনুবাদমূলক গবেষণা নিয়ে রাবিতে আন্তর্জাতিক কনফারেন্স আয়োজিত

মেয়েকে বিয়ে দিতে না চাওয়ায় অপহরনের স্বীকার তরুনী

নির্বিঘ্নে সম্পন্ন হাবিপ্রবি কেন্দ্রের গুচ্ছ ভর্তি পরীক্ষা

আইনমন্ত্রীর ব্রাহ্মণবাড়িয়ার না বাংলাদেশের

টেকনাফে ১০ কৃষক অপহরণের দুই দুর্ধর্ষ অপহরণকারী গ্রেফতার

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ