কিশোর গ্যাংয়ের হামলায় তরুণ নিহত

প্রকাশিত: ১০ জুন, ২০২৩ ১০:৫৭:২৭

কিশোর গ্যাংয়ের হামলায় তরুণ নিহত

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় মনিরুল ইসলাম নামের এক তরুণের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার (০৮ জুন) ভোর রাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে গত ৩১ মে কলারোয়া হাসপাতালের পাশের রাস্তায় মনিরুল ইসলামের উপর হামলা চালায় গ্যাংটি। এ ঘটনায় প্রধান অভিযুক্ত রানাকে আটক করেছে পুলিশ।

নিহত মনিরুল ইসলাম (১৭) কলারোয়া পৌর সদরের গদখালি গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে। ছেলেটি ট্রাকের হেলপার হিসেবে কাজ করতো। নিহতের স্বজনরা  প্রজন্ম নিউজকে জানায় , মনিরুল ইসলামের কাছ থেকে ঝিকড়া দক্ষিণপাড়ার মিন্টুর ছেলে রানা (২০) একটি বাটন মোবাইল কেড়ে নেয়। মোবাইল চাওয়া হলে দুই দিন পরেও ফেরৎ দেয়নি রানা। এরপর ৩১ মে রাত ১০ টার দিকে মোবাইল দেওয়ার কথা বলে মনিরুলকে বাড়ি থেকে ডেকে নেয় রানা। পরে মনিরুল হাসপাতালের পাশের সড়ক পর্যন্ত পৌঁছালে সেখানে রানা সেভেন আপের বোতল দিয়ে মাথায় আঘাত করে জখম করে। এ সময় রানার সঙ্গে আরও ৭-৮ জন কিশোর গ্যাং এর সদস্যরা ছিল।

রানার দলটি এলাকায় এভাবে অশান্তি করে বেড়ায়। কলারোয়া থানার ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম জানান, এ ঘটনায় নিহতের মা ফাতেমা বেগম বাদী হয়ে রানার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছিল। মামলায় ৩ জুন তাকে আটক করে কারাগারে পাঠানো হয়। এখন মামলাটি হত্যা মামলায় পরিণত হবে। মামলাটি তদন্তাধীন রয়েছে ঘটনায় জড়িত বাকিদেরও আইনের আওতায় আনা হবে।


প্রজন্মনিউজ২৪/এমএ

এ সম্পর্কিত খবর

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে তেঁতুলিয়া সীমান্তে দুই বাংলাদেশি নিহত

কানাডায় জনপ্রিয় গায়কের প্রাসাদে গুলি, নিরাপত্তারক্ষী হাসপাতালে

দেশে নতুন করে গুমের সংখ্যা বাড়ছে : রিজভী

বিএসএফের গুলিতে তেঁতুলিয়া সীমান্তে ২ বাংলাদেশি যুবক নিহত

জানাজা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত

আফগানিস্তান নিয়ে গুরুতর অভিযোগ পাকিস্তানের

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলপড়ুয়া কিশোরীকে কুপিয়ে জখম

অটোরিকশায় গার্মেন্টস শ্রমিককে ধর্ষণ, প্রেমিকসহ আটক ০২

সাংবাদিকের ওপর হামলায় কৃষকলীগ নেতা আরমানের বিরুদ্ধে মামলা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ