ফুলগাজীতে জাল ভোট দিতে গিয়ে আটক ৫

প্রকাশিত: ০৮ মে, ২০২৪ ০১:৫৮:৪১ || পরিবর্তিত: ০৮ মে, ২০২৪ ০১:৫৮:৪১

ফুলগাজীতে জাল ভোট দিতে গিয়ে আটক ৫


নিজস্ব প্রতিনিধি: ফেনীর ফুলগাজী উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে বিশৃঙ্খলা ও জাল ভোট দিতে গিয়ে দুইটি ভোটকেন্দ্র থেকে ৫ জনকে আটক করা হয়েছে। 

৮ মে বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার আলী আজম উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ এবং গাবতলা হাজী আমীর হোসেন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে থেকে তাদের আটক করা হয়। 

আলী আজম উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা পুষ্পেন সাহা ঢাকা পোস্টকে বলেন, এ কেন্দ্রে দরবারপুর ইউনিয়নের তিনটি ওয়ার্ডের ৪ হাজার ৮৫৪ জন ভোটার এগারোটি বুথে ভোট দিচ্ছে। বেলা ১২টা পর্যন্ত ৫২২ ভোট পড়েছে। কেন্দ্র থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্দেহভাজন তিনজনকে আটক করেছেন। তারা এখনো পুলিশ হেফাজতে রয়েছে। 

ফুলগাজী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, জাল ভোট দেওয়ার চেষ্টার অভিযোগে তাদের আটক করা হয়েছে। ফুলগাজী উপজেলা পরিষদ নির্বাচনে দুইটি পদে ৬ জন প্রার্থী রয়েছেন। এতে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারুন মজুমদারের সঙ্গে জাফর উল্ল্যাহ মজুমদার প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভাইস চেয়ারম্যান পদে মাহাবুবুল হক কালা, অনিল বনিক, আবদুর রহিম পাটোয়ারী ও সাইফুদ্দিন মজুমদার প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে মঞ্জুরা আজিজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ফুলগাজী উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৬ হাজার ৫৭১ জন। এর মধ্যে ৫৪ হাজার ৭৬০ জন পুরুষ এবং ৫০ হাজার ৯১১ জন নারী ভোটার রয়েছে। নির্বাচনে উপজেলার ছয়টি ইউনিয়নের ৩২টি ভোট কেন্দ্রের ২৪৪ বুথে ভোট গ্রহণ চলছে।


প্রজন্মনিউজ২৪/আরাফাত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ