এসে দেখি আমি ছাড়া আর কোনো ভোটার নেই

প্রকাশিত: ০৮ মে, ২০২৪ ০১:০৫:১৬

এসে দেখি আমি ছাড়া আর কোনো ভোটার নেই

নিজস্ব প্রতিনিধি: উপজেলা নির্বাচনের প্রথম ধাপে নীলফামারীর ডোমার ও ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে। 

৮ মে সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। তবে কেন্দ্রে ভোটার উপস্থিতি একেবারে নেই। ভোটার না উপস্থিতি কম থাকলেও ভোটগ্রহণের সঙ্গে সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা, সহকারী প্রিসাইডিং কর্মকর্তা, পুলিং এজেন্টরা আগে থেকেই কেন্দ্রে অবস্থান করছেন। 

দুই উপজেলার বেশ কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা গেছে, দুই একজন ভোট দিতে আসছেন, তাছাড়া কেন্দ্র একবারেই ভোটার শূন্য। নেই ভোটারদের লাইন। পুলিশ ও আনসার সদস্যরা বসে থেকে সময় কাটাচ্ছেন। মেঘাচ্ছন্ন আকাশের কারণে সকালে হাতে গোনা কয়েকজন ভোটার কেন্দ্রে ভোট দিতে এসেছেন। ভোটকেন্দ্রের লাইনগুলো ভোটার না থাকায় ফাঁকা রয়েছে। 

ভোট দিতে আসা আকিজ উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, সকাল থেকে খুবই ঠান্ডা লাগতেছে। ভোট দিতে এসে দেখি আমি ছাড়া আর কোনো ভোটার নেই।
আরেক ভোটার আয়শা সিদ্দিকা ঢাকা পোস্টকে বলেন, সকালে আবহাওয়া ঠান্ডা আছে তাই  সকাল সকাল ভোট দিতে আসলাম। আমি ভোট দিয়ে গেলে বাড়ির বাকি মানুষরা ভোট দিতে আসবে। জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ঢাকা পোস্টকে বলেন, সকাল ৮টা থেকে নীলফামারীর দুই উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হওয়ায় ভোটর উপস্থিতি কম। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়বে।

নীলফামারীর পুলিশ সুপার গোলাম সবুর ঢাকা পোস্টকে বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষা, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে সাধারণ কেন্দ্রে তিনজন পুলিশ সদস্য, ১৩ জন আনসার ভিডিপি ও একজন গ্রামপুলিশ ও ঝুঁকিপূর্ণ কেন্দ্রে চারজন পুলিশ সদস্য, ১৩ জন আনসার ভিডিপি ও একজন গ্রাম পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া নির্বাচনকালীন সময়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিজিবি, র‍্যাব ও পুলিশের টহল টিম সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছে।


প্রজন্মনিউজ২৪/আরাফাত 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ