নোবিপ্রবি সিএসটিই ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন

প্রকাশিত: ২৪ মার্চ, ২০২৩ ১০:৪০:৪৭

নোবিপ্রবি সিএসটিই ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন

ফাহাদ হোসেন, নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (সিএসটিই) বিভাগের সংগঠন ‘নোবিপ্রবি সিএসটিই ক্লাব’এর ২০২৩-২৪ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিভাগটির ২০১৮-১৯ শিক্ষাবর্ষের  শিক্ষার্থী মো. ফয়সাল আহাম্মেদ  এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন একই বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মো. আহনাফ মোত্তাকি চৌধুরী।

আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) ক্লাবটির ৩৪ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়।কমিটিতে স্থান পাওয়া অন্যরা হলেন, সহ-সভাপতি( প্রোগ্রামিং) খাদিজাতুল কুবরা, সহ-সভাপতি (মেশিন লার্নিং) দিদারুল ইসলাম দিদার, সহ-সভাপতি (নেটওয়ার্কিং) কাজী নাজমুল হাসান, সহ-সভাপতি,(ইভেন্ট ম্যানেজমেন্ট) জাবেদ কাইয়ুম, সহ-সভাপতি (সাংস্কৃতিক) তায়েবা সুলতানা, সহ-সভাপতি (স্পোর্টস) মো.কামরুল হাসান খান, সহ-সভাপতি (ওয়েব ডেভেলপমেন্ট) মো. ইব্রাহীম প্রামাণিক, যুগ্ম-সাধারণ সম্পাদক(এডমিন) ফারদিনুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক (টেকনিক্যাল) জাবেদ হোসাইন আরিফ, সাংগঠনিক সম্পাদক রাহাদ ইবনে আলম, কোষাধ্যক্ষ শারমিন আক্তার, প্রচার সম্পাদক  পূজা ধর।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে আছেন আলিম উদ্দিন আসিফ , সুরিদ তালুকদার ,সানজিদা আক্তার, আতাহার উদ্দিন পুলক, হাসিবুল ইসলাম, নাজমুন নাহার, জাহিদ হাসান মাহমুদ, মাহাবুব আলী আরজু , ফরমান আরিফিন তামিম, সাইফুর রহমান, আনোয়ার মারুফ, নিশাদ আহমেদ জীবন, শাফকাত ইসলাম নিলয় , ফারিয়া ইসলাম মিলি, আবু বকর সিদ্দিকী, মায়েশা নাহিদ আহমেদ, মো. সাদমান বিন আলম রাকিন , মো. সাহেদ হোসাইন , আহসানুল ইমাম অভি এবং অপরাজিতা বড়ুয়া।

সভাপতি মো. ফয়সাল আহাম্মেদ বলেন, ইনশাআল্লাহ, সিএস্টিই ক্লাব নতুন উদ্যমে তার পূর্ববর্তী প্রোগ্রামগুলোকে আরো সুন্দরভাবে আয়োজন করার মধ্য দিয়ে ক্লাব এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক সাফল্য অর্জন করবে।

নতুন কমিটির সাধারণ সম্পাদক আহনাফ বলেন, ইনফরমেশন টেকনোলজির এই যুগে নিজেদের দক্ষ করে গড়ে তুলতে সিএস্টিই ক্লাব শুরু থেকে শিক্ষার্থীদের জন্য প্রোগ্রামিং ওয়ার্কশপ, ওয়েবিনার, বুটক্যাম্পসহ বিভিন্ন ক্রীড়া এবং সাংস্কৃতিক প্রোগ্রাম আয়োজন করে যাচ্ছে। ইনশাআল্লাহ এবারও তার ধারাবাহিকতা বজায় থাকবে।


প্রজন্মনিউজ২৪/খতিব

এ সম্পর্কিত খবর

কাশ্মীর উপত্যকায় উত্তেজনা, সেনা অভিযানে একজন নিহত

কাচিয়ায় ৭নং ওয়ার্ড উপনির্বাচনে প্রার্থীর বিরুদ্ধে জ্বিন প্রতারনা মামলার অনুসন্ধানশ্লিপ পাঠিয়েছে সিআইডি

ঘোড়াঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে চাপমুক্ত আওয়ামী লীগ

মৎস্য মন্ত্রী বলেন দুই ভাই হত্যার জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

সরদার পাড়া দারুল কোরআন মডেল মাদ্রাসার পরিক্ষার ফল প্রকাশ

চলতি বছর পবিত্র হজ্জ পালনের অনুমতি দেওয়া শুরু করেছে সৌদি আরব

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ

বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ