পাবনা স্টুডেন্ট'স এ্যাসোসিয়েশনের নেতৃত্বে অনিক-রাসেল

প্রকাশিত: ০৭ অক্টোবর, ২০২২ ১২:০১:৩৯ || পরিবর্তিত: ০৭ অক্টোবর, ২০২২ ১২:০১:৩৯

পাবনা স্টুডেন্ট'স এ্যাসোসিয়েশনের নেতৃত্বে অনিক-রাসেল

পাবনা প্রতিনিধিঃ পাবনা জেলার শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন ‘পাবনা স্টুডেন্ট'স এ্যাসোসিয়েশন’ এর আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) পাবনা চেম্বার অব কমার্সে নির্বাচনের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়।

এতে শিক্ষার্থীদের সভাপতি নির্বাচিত হয়েছেন এম এইচ অনিক, সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ রাসেল আহমেদ ও সাংগঠনিক সম্পাদকে পদে নির্বাচিত হয়েছেন মোঃ ইসমাইল হোসেন জিহাদ। সংগঠনের প্রধান নির্বাচন কমিশনারের জানান, ৮৬ জন ভোটারের মধ্যে ৫৮ জন ভোটার ভোট প্রদান করেন। সভাপতি পদের জন্য ২ জন, সাধারণ সম্পাদকের জন্য ২ জন এবং সাংগঠনিক সম্পাদকের জন্য ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

প্রধান নির্বাচন কমিশনার আরও জানান, আমরা অবাধ, সুষ্ঠ ও গনতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচনটি সম্পন্ন করেছি। ছাত্রসমাজ যাতে আগামীতে গণতান্ত্রিক মূল্যবোধে বিশ্বাসী হয়ে উঠতে পারেন সে জন্য নির্বাচনে যতগুলো প্রক্রিয়া আছে সবগুলো আমরা স্বচ্ছভাবে সম্পন্ন করেছি। আমরা আশা করছি এই সংগঠনে আগামীদিনেও গণতান্ত্রিক চর্চার ধারা অব্যাহত থাকবে।

নির্বাচনের পর নবনির্বাচিত সভাপতি অনিক হাসান প্রজন্ম নিউজকে বলেন, পাবনা স্টুডেন্ট'স এ্যাসোসিয়েশন সব সময় পাবনা জেলার শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে গিয়েছেন। আগামীদিনেও পাবনা জেলার শিক্ষার্থীদের যেকোন প্রয়োজন, শিক্ষার উন্নয়নে পাবনা স্টুডেন্ট'স এ্যাসোসিয়েশন কাজ করে যাবে। আমরা সবাইকে সাথে নিয়ে মানবসেবায় দেশ এবং জাতির কল্যাণে কাজ করে যাবো।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক রাসেল আহমেদ প্রজন্ম নিউজকে বলেন, এই নতুন কমিটি পাবনা জেলার শিক্ষার্থীদের কল্যাণে শক্তিশালী ভূমিকা পালন করবেন এবং পাবনা জেলার শিক্ষার্থীদের কাছে একটি আদর্শ সংগঠন হিসেবে পরিচিত লাভ করার লক্ষে করে যাবেন। আগামী দিনে শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাওয়ার জন্য আমি সংগঠনের সকল সদস্য এবং পাবনাবাসীর সহযোগিতা কামনা করছি।


প্রজন্মনিউজ২৪/ইজা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ