ফেনীতে প্রেমের ফাঁদে ফেলে যুবকের সর্বস্ব লুট!

প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর, ২০২২ ১১:২০:১৪

ফেনীতে প্রেমের ফাঁদে ফেলে যুবকের সর্বস্ব লুট!

জোবায়ের হাসান, (ফেনী প্রতিনিধি): ফেনীতে প্রেমের ফাঁদে ফেলে রাজিব মজুমদার (৩৫) নামে এক যুবকের সর্বস্ব লুটে নিয়েছে একটি প্রতারক চক্র। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে শহরের নাজির দুপুরে এ ঘটনা ঘটে। পরে ভুক্তভোগী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ফেনী সদর উপজেলার দেবীপুর গ্রামের বসন্ত মাস্টার বাড়ির দুলাল মজুমদারের ছেলে রাজীব মজুমদারের সাথে ২ সপ্তাহ আগে চট্টগ্রামে যাওয়ার পথে বাসে পরিচয় হয় মাহি নামের এক যুবতীর। পরিচয়ের সূত্রে একে অপরের মোবাইল নম্বর বিনিময় করেন তারা। পরে মঙ্গলবার সকাল ১০টায় রাজীবের মোবাইলে ফোন করে নাজির রোডে নিজের বাসায় দাওয়াত দেন মাহি। রাজীব ব্যক্তিগত মোটরসাইকেলে (ফেনী-হ ১২-৮৬৪২) মাহির বাসায় যান। মাহির বাসায় ঢোকার কিছুক্ষণ পরই বিদ্যুৎ চলে যায়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা মাহির সহযোগীরা রাজীবের সঙ্গে মাহির আপত্তিকর অবস্থায় ছবি তুলতে ও ভিডিও করতে বাধ্য করেন।

এছাড়া মাহির সহযোগী ৫ যুবক রাজীবকে মারধর করে তার সঙ্গে থাকা ৫ হাজার ৭০০ টাকা এবং ১৬ হাজার টাকা দামের একটি মোবাইল ফোন নিয়ে নেয়। একইসঙ্গে মাথায় পিস্তল ধরে একটি স্ট্যাম্পে রাজীবের স্বাক্ষর নেন যেখানে লেখা ছিল- জরুরি প্রয়োজনে ১ লাখ ৩০ হাজার টাকা দামের মোটরসাইকেলটি তিনি বিক্রি করে দিয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা মোটরসাইকেলের কাগজপত্রও ছিনিয়ে নেন তারা।  

এই ঘটনার পর রাজীবের কাছে আরও ২ লাখ টাকা দাবি করেন ছিনতাইকারী প্রতারকচক্রের সদস্যরা। পরে রাজীব তার এক বন্ধুকে ফোন করে বিকাশের (০১৮৬৮১৭৮২৩২) মাধ্যমে তাদেরকে আরও ১০ হাজার টাকা এনে দেন। পরে বিকেল ৪টার দিকে জিম্মিদশা থেকে মুক্তি পান রাজীব। মুক্ত হয়েই থানায় যান তিনি এবং মাহিসহ অজ্ঞাতনামা ৫ যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।  

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় দ্রুত প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


প্রজন্মনিউজ২৪/জাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ