শেষ ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

প্রকাশিত: ১০ অগাস্ট, ২০২২ ১১:৩৯:৪২ || পরিবর্তিত: ১০ অগাস্ট, ২০২২ ১১:৩৯:৪২

শেষ ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে বুধবার (১০ এপ্রিল) তৃতীয় ও শেষ ওয়ানডেতে মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ। জিম্বাবুয়ের কাছে সিরিজের প্রথম দুই ওয়ানডেতেই ৫ উইকেটের ব্যবধানে হারে বাংলাদেশ। ফলে ২০০১ সালের পর আবারও জিম্বাবুয়ে কাছে হোয়াইটওয়াশের মুখে পড়েছে টাইগাররা।

আজ বাংলাদেশ সময় দুপুর ১টা ১৫ মিনিটে শুরু হওয়া ম্যাচটি টি-স্পোর্টস চ্যানেল সরাসরি সম্প্রচার করবে।

ওয়ানডে ফরম্যাটের ইতিহাসে এর আগে দু’বার জিম্বাবুয়ের কাছে হোয়াইটওয়াশ হয়েছিলো বাংলাদেশ। ২০০১ সালে প্রথম দুটি দ্বিপাক্ষিক সিরিজে হোয়াইটওয়াশ হয়েছিলো টাইগাররা। এরপর পূর্ণ শক্তির জিম্বাবুয়ে আর কখনও বাংলাদেশকে হোয়াইটওয়াশ করতে পারেনি।
জিম্বাবুয়ের বিপক্ষে ৮০ ম্যাচে ৫০টিতে জয় এবং ৩০টিতে হার বাংলাদেশের। তবে হোয়াইটওয়াশ এড়াতে দলে কিছু পরিবর্তন আনতে পারে টাইগাররা। তামিম ইকবালের সঙ্গে ওপেনিংয়ে দেখা যেতে পারে দেশ থেকে উড়িয়ে নিয়ে যাওয়া মোহাম্মদ নাঈমকে। ওদিকে পেসার শরীফুল ইসলামকে বিশ্রাম দিয়ে একাদশে যোগ করা হতে পারে নাঈমের সঙ্গে উড়িয়ে নেওয়া এবাদত হোসেনকে।

পেসার মুস্তাফিজুর রহমানের জায়গায় শেষ ম্যাচেও হাসান মাহমুদকে দেখা যেতে পারে। নাজমুল হোসেন শান্ত আজও নামতে পারেন ওয়ান ডাউনে। 

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), মোহাম্মদ নাঈম, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন ও হাসান মাহমুদ।


প্রজন্মনিউজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ