ফিটনেস ক্যাম্পের পরেই ফিটনেস হারাচ্ছেন খেলোয়াড়রা!

প্রকাশিত: ২২ এপ্রিল, ২০২৪ ০১:৫৪:২৮

ফিটনেস ক্যাম্পের পরেই ফিটনেস হারাচ্ছেন খেলোয়াড়রা!


নিজস্ব প্রতিনিধিঃ পাকিস্তানের খেলোয়াড়দের ফিটনেস ফেরাতে পাঠানো হয়েছিল সেনাবাহিনীর বিশেষ ফিটনেস ক্যাম্পে। কিন্তু, ভালো কিছু করতে গিয়ে যেন নিজের খেলোয়াড়দের বিপদই ডেকে আনলেন পিসিবি কর্মকর্তারা। আজম খানের পর এবার ইনজুরিতে পড়লেন নির্ভরযোগ্য উইকেটরক্ষক-ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। আজম খানের সিরিজ শেষ হয়ে গিয়েছিল আগেই। 

এবার সামা টিভির সূত্রে জানা গেল, মোহাম্মদ রিজওয়ানও ছিটকে গিয়েছেন নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ থেকে। আর এসবের পেছনে সেনাবাহিনীর ট্রেনিংয়ের প্রভাব থাকতে পারে বলে মনে করছেন দেশটির অন্তবর্তীকালীন কোচের দায়িত্বে থাকা আজহার মেহমুদ। যেন ফিটনেস ক্যাম্পে গিয়ে ফিটনেস হারিয়ে ফেলেছেন পাকিস্তানের ক্রিকেটাররা।  

কাকুল ক্যাম্পে সেনাবাহিনীর সঙ্গে ফিটনেস ক্যাম্প করে এসে ক্লান্ত থাকতে পারেন দলের খেলোয়াড়েরা, এমনটা মনে করেন প্রধান কোচ আজহার মেহমুদ। আজম খানকে অন্তত ১০ দিনের বিশ্রামে থাকতে বলেছেন দলের চিকিৎসকরা। রিজওয়ানও খেলতে পারেননি তৃতীয় ওয়ানডের পুরোটা। সংবাদ সম্মেলনে তাই আজহারের সহজ স্বীকারোক্তি, খেলোয়াড়েরা কাকুলের ক্যাম্পে অনেক খেটেছে। শারীরিক দিক দিয়েও ক্লান্তি থাকতে পারে।

মার্চের ২৫ তারিখ থেকে ১০ দিনের জন্য কাকুলে পাকিস্তান সেনাবাহিনীর সঙ্গে জাতীয় দলকে অনুশীলন ক্যাম্পে পাঠিয়েছিল পিসিবি। সেখান থেকে ফিরেই ঈদের ছুটি। এরপরেই তাদের নামতে হয়েছে নিউজিল্যান্ড সিরিজে। আর সিরিজে এসেই সেনাবাহিনীর ফিটনেস ক্যাম্পের প্রভাব টের পাচ্ছেন পাকিস্তানের খেলোয়াড়রা। 

আজম খানের পরিবর্তে এরইমাঝে ডাক পেয়েছেন হাসিবউল্লাহ খান। ২১ বছরের এই তরুণ এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষেই একটিমাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। পাকিস্তানি গণমাধ্যমের খবর অনুযায়ী, তৃতীয় টি-টোয়েন্টির পর থেকে দলের সঙ্গে যোগ দেবেন হাসিবউল্লাহ খান। লাহোরে শেষ দুই ম্যাচের জন্য দলে বিবেচিত হচ্ছেন তিনি। 

সংবাদ সম্মেলনে এসে মেহমুদ অবশ্য রিজওয়ানের চোটকে ছোট বলেই উল্লেখ করেছেন, রিজওয়ানের হালকা চোট আছে। বিশ্বকাপ সামনে বলে আমরা তাকে তুলে নিয়েছি, যাতে এটি আর না বাড়ে। যদিও শেষ পর্যন্ত সিরিজটা মিসই করতে হচ্ছে রিজওয়ানকে।


প্রজন্মনিউজ২৪/আরা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ