নির্বাচনে প্রচারণায় গিয়ে চেয়ারম্যান প্রার্থীর ছেলে করোনায় আক্রান্ত

প্রকাশিত: ১৮ জানুয়ারী, ২০২২ ০৬:০০:৫৯ || পরিবর্তিত: ১৮ জানুয়ারী, ২০২২ ০৬:০০:৫৯

নির্বাচনে প্রচারণায় গিয়ে চেয়ারম্যান প্রার্থীর ছেলে করোনায় আক্রান্ত

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জে সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থী নিজের নির্বাচনী এলাকায় প্রচারণা চালাতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার একদিন পর তার ছেলেও করোনায় আক্রান্ত হয়েছেন।  

করোনায় আক্রান্ত চেয়ারম্যান প্রার্থীর নাম হাজী নুরুল হুদা (৫৯) তিনি উপজেলার চরহাজারী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এবং আগামী ৭  ফেব্রুয়ারি সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী। করোনায় আক্রান্ত চেয়ারম্যান প্রার্থীর ছেলের নাম নুরুল করিম জুয়েল (৩৩)। তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য।  

মঙ্গলবার (১৮ জানুয়ারি ) বিকেল সাড়ে ৪টার দিকে চেয়ারম্যান প্রার্থীর বড় ছেলে বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল করিম জুয়েল বিষয়টি নিশ্চিত করেন।  তিনি আরো জানান, গত কয়েক দিন ধরে তার বাবা এলাকার জনগণের সাথে সৌজন্য সাক্ষাৎ করে। এতে তিনি জ্বর,সর্দি-কাশিতে আক্রান্ত হয়ে তার শরীরে করোনার কিছু উপসর্গ দেখা দেয়। এরপর গতকাল রোববার (১৬ জানুয়ারি) দুপুরে ঢাকার ধানমন্ডি গণস্বাস্থ্য হাসপাতালে তিনি নমুনা পরীক্ষা করতে দেন। এতে গতকাল সোমবার ( ১৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে তার রিপোর্ট করোনা পজিটিভ আসে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তিনি ঢাকার বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন। 

নুরুল করিম জুয়েল বলেন, এর একদিন পর আমার শরীরেও করোনার উপসর্গ দেখা দিলে সোমবার ( ১৭ জানুয়ারি) দুপুরের দিকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষা করতে দেওয়া হয়।  এতে মঙ্গলবার দুপুরের দিকে আমার রিপোর্ট করোনা পজিটিভ আসে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী বর্তমানে আমিও বাবা ঢাকার বাসায় চিকিৎসা নিচ্ছি। তিনি অভিযোগ করে বলেন, আমাদের অসুস্থার সুযোগে নির্বাচনে গুজব ছড়ানো হচ্ছে। আমরা নির্বাচনের মাঠে আছি থাকব।  

চেয়ারম্যান প্রার্থী হাজী নুরুল হুদা জানান, বর্তমানে তিনি চিকিৎসকের নির্দেশনা অনুসারে ঢাকায় বাসায় হোম কোয়ারেন্টাইনে আছেন। তিনি এলাকাবাসীর কাছে দোয়া চেয়েছেন।    


প্রজন্মনিউজ২৪/সুইট

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ