খালু কর্তৃক তরুণী গৃহবধূ ধর্ষণের বিচার চায় গরীব পরিবার

প্রকাশিত: ০২ অগাস্ট, ২০২১ ১২:৩৪:৩৫ || পরিবর্তিত: ০২ অগাস্ট, ২০২১ ১২:৩৪:৩৫

খালু কর্তৃক তরুণী গৃহবধূ ধর্ষণের বিচার চায় গরীব পরিবার

বারোবাজার, কালীগঞ্জ, ঝিনাইদহ:ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার ৯ নং বারোবাজার ইউনিয়নের সাদিকপুর তানন পাড়া গ্ৰামের গরীব দিন মজুর তরিকুলের স্ত্রী খালু খোকন কর্তৃক ধর্ষিত হয়েছে। ঘটনাটি  কয়েক দিন আগে ঘটার পরও বিচার পাচ্ছে না ভুক্তভোগী পরিবারটি।

ধর্ষিতা গৃহবধূর বর্ণনা অনুযায়ী জানা যায়, খোকন তাঁর অটো ভ্যানে নানা অজুহাতে তরুণীকে বিভিন্ন স্থানে ঘুরিয়ে সন্ধ্যার পর নির্জন পাট ক্ষেতে জোর পূর্বক ধর্ষণ করে।

ধর্ষণের পর প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাটি চেপে রাখার  চেষ্টা করেন। কিন্তু তরুণী গৃহবধূ ধর্ষণের কথা তাঁর স্বামীকে জানান।
সে একজন দিনমজুর,কখনো মজুর রাজ মিস্ত্রীর সহকারী হিসেবে কাজ করে এবং যশোর জেলার ঝিকরগাছা উপজেলার একটি গ্রামে নানীর বাড়ীতে থাকে।
স্ত্রী ধর্ষিত হবার কথা জানতে পেরে তরিকুল বিষয়টি বারোবাজারের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে তাঁরা বিচার করার আশ্বাস দেন। দীর্ঘদিন বিচার না পেয়ে তরিকুল আইনী সহায়তার জন্যে বারোবাজার পুলিশ ক্যাম্পে অভিযোগ জানায়। বারোবাজার পুলিশ ক্যাম্প ধর্ষণের অভিযোগ গ্রহণ না করে ধর্ষিতা পরিবারকে চৌগাছা থানায় অভিযোগ দায়েরের কথা বলেন।

অশিক্ষিত হতদরিদ্র ধর্ষিতা পরিবার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছ থেকে কোন ধরণের বিচার না পেয়ে ঘৃণায়, লজ্জায় নানীর বাড়ীর গ্রামে চলে যায়। ধর্ষিতা পরিবার বর্তমানে সেখানে অবস্থান করছে। অন্যদিকে লম্পট ধর্ষক খালু ঘটনার পর পর গা ঢাকা দিয়েছে।

প্রজন্ম নিউজ এর প্রতিনিধি সাদিকপুর গ্ৰামের বিভিন্ন ব্যক্তির সঙ্গে কথা বলে ঘটনার সত্যতা খুঁজে পান। পাশাপাশি জানতে পারেন ধর্ষক খোকন বর্তমানে পরিবার পরিজন নিয়ে ঝিনাইদহ শহরে অবস্থান করছে।
খালু কর্তৃক তরুণী ধর্ষিতা হবার পর গ্ৰামের সাধারণ মানুষের মনে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তাঁরা দ্রুত ধর্ষক খোকনের গ্রেফতার সহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
প্রজন্মনিউজ২৪/জাহিদুল/আ.খালেক

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ