আমি পুনরায় জনগণের ভোটের কাউন্সিলর নির্বাচিত হব:ফারজানা

প্রকাশিত: ২৬ জানুয়ারী, ২০২১ ১০:৩১:৪০

আমি পুনরায় জনগণের ভোটের কাউন্সিলর নির্বাচিত হব:ফারজানা

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন চসিক নির্বাচনে ১৭, ১৮ ও ১৯ নম্বর ওয়ার্ডের ও সংরক্ষিত ৬ বাকলিয়া আসনে মহিলা কাউন্সিলর পদপ্রার্থী সাবেক সফল কাউন্সিলর ফারজানা পারভীন প্রচারণার শেষ দিনে ব্যাপক সাড়া ও গণজোয়ার সৃষ্টি হয়েছে।
প্রচারণার শেষ দিনে বাকলিয়া রসুলবাগ আবাসিক এলাকা থেকে বিকাল চারটায় শুরু হওয়া গণসংযোগটি খালপাড়, বিএড কলেজ, বড়মিয়া মসজিদ, আতুরার দোকান, সৈয়দশাহ রোড, রাহাত্তারপুল, কালামিয়া বাজার, রাজাখালী ১৯নং ওয়ার্ড ও ১৮ নংওয়ার্ড পদক্ষিণ করে পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে এসে শেষ হয়।গণসংযোগকালে এলাকার মানুষের ভালবাসা ও গণজোয়ারে ব্যাপক সাড়া ছিল লক্ষ্যনীয়।

গণসংযোগ শেষে এক পথ সভায় ফারজানা পারভীন বলেন, জনগণ ভোটাধিকার প্রয়োগ করতে পারলে আমি শতভাগ আশাবাদি।আমার কাজের মূল্যায়ন এলাকাবাসী করবে।এবার নির্বাচিত হলে তিনি বাকলিয়াকে একটি স্বপ্নের শহরে পরিণত করার অভিমত ব্যক্ত করেন।ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন,আপনাদের প্রাণের বাকলিয়াকে স্বপ্নের শহরে পরিণত করতে আগামী ২৭শে জানুয়ারি চশমা প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবক হিসাবে পুনরায় সেবা করার সুযোগ দিন।
এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মনছুর আলম, শফিউল আলম, আবদুর রহমান, এ আলম চৌধুরী, হান্নান চৌধুরী, এ এম ইলিয়াস, এ রাসেল প্রমুখ।

প্রজন্মনিউজ২৪/হারুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ