সুন্দরগঞ্জে আলোচিত সেই হত্যা কান্ডের অস্ত্র উদ্ধার

প্রকাশিত: ১০ জানুয়ারী, ২০২০ ১১:১৩:৪০

সুন্দরগঞ্জে আলোচিত সেই হত্যা কান্ডের অস্ত্র উদ্ধার

সুন্দরগঞ্জ প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জে খুন হওয়া রাজমিস্ত্রি উত্তম কুমার দেবনাথের হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো অস্ত্র (১টি কুড়াল, ১টিবেকি ও২টি ছুরি) উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) বিকেলে উত্তম কুমার দেবনাথের বাড়ির পেছনের পুকুর থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসব অস্ত্র উদ্ধার করে।অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার ময়নুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান, পৌর কাউন্সিলর এমদাদুল হকসহ ফায়ার সার্ভিসের  কর্মীরা উপস্থিত ছিলেন।

সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, বৃহস্পতিবার সকালে ওই পুকুরে আলমত খুঁজতে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ৪টি ডিজেল চালিত শ্যালোমেশিন বসিয়ে পুকুর ছেঁচার কাজ শুরু করে। বিকেলে হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো অস্ত্রগুলো উদ্ধার করা সম্ভব হয়। গত ৩১ ডিসেম্বর নিজ বাড়িতে স্ত্রীর হাত-পাঁ ও মুখ বেঁধে রেখে স্বামী উত্তম কুমার দেবনাথকে (৩২) গলা কেটে হত্যা করে পালিয়ে যান দূর্বৃত্তরা।

এসময় তাঁর স্ত্রী ললিতা রাণীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটেঁ এসে উত্তমের গলাকাটা লাশ দেখতে পান। পরে ললিতা রাণীকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করান প্রতিবেশিরা। নিহত উত্তম কুমার দেবনাথ পেশায় একজন রাজমিস্ত্রি এবং সুন্দরগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড তাতী পাড়া গ্রামের নিবারুণ চন্দ্র দেবনাথের ছেলে। এঘটনায় থানায় ১টি হত্যা মামলা দায়ের হয়েছে।

প্রজন্মনিউজ২৪/ সাগর / মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ