পথযাত্রী অসাবধানতায় সড়ক দূর্ঘটনা

প্রকাশিত: ২৩ জানুয়ারী, ২০১৯ ০১:০২:০৪

পথযাত্রী অসাবধানতায় সড়ক দূর্ঘটনা

খুলনা জেলার ডুমুরিয়া থানার ১নং  ধামালিয়া ইউনিয়ানের  অন্তগর্ত  টোলনা গ্রামে সকাল ৮.০০ টার সময় ঘটল হঠাৎ দূর্ঘটনা।হাজারো দারিদ্র মানুষের কর্ম সংস্থান অয়োন জুট মিল।এ মিলে কর্ম সংস্থান খুজে পেয়ে পূরন করছে তাদের হাজারো আশা ও লক্ষ্য।এই অয়োন জুট মিলের নিজেস্স বাস রয়েছে।

এই বাসে করে কর্মচারীকে ফ্রি তে যাতায়াতের সুযোগ করে দিয়েছেন মিল কতৃপক্ষ।মিলের বাস কর্মচারীদের আনতে যাবার পথে দূঘটর্না ঘটল।বাসের হেল্পপার বাস চালক ঠিকঠাক মতোই গাড়ি চালাছিল।হঠাৎ অন্য গাড়ি আসাই বাস কোরাস করবে।ঠিক সেই মূহুর্তে এক মহিলা পথযাত্রী রাস্তা দিয়ে হেটে যাচ্ছিল।

মহিলাটি কানে কম শুনতে পাই।বাস চালক বার বার হুইসেল্ফ বাজানের শর্তেও মহিলাটি শুনতে না পাওয়াই হেটেই চলেছে।এই দৃশ্য দেখে বাসের হেল্পপার নিজের জীবন বাজি রেখে মহিলাকে বাঁচানের চলন্ত বাস থেকে ঝাপিয়ে পড়লেন এবং মহিলাটি জীবন রক্ষা করলেন।

হেল্পপারের জীবনের ঝুকি নিয়ে ঝাপিয়ে পড়তে দেখাই বাস চালক ব্রেক  সহ নিজেকে কন্টল করতে পারেনি।বাস চালক বাস নিয়ে রাস্তার পাশে বড় ঘানার ভেতর চলে যান।রাস্তার পাশে ঘানা থাকাই বাস চালক জীবনে বেঁচে যান।কারোর তেমন কোন সমস্যা হয়নি বলে জানা গেছে।

প্রজন্মনিউজ২৪/ওসমান/মিকাইল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ