মসজিদের পিলার খননের সময় মাটির নিচে চাপা পরে একজন নিহত

প্রকাশিত: ২৩ এপ্রিল, ২০২৪ ১০:৫৯:২৩

মসজিদের পিলার খননের সময় মাটির নিচে চাপা পরে একজন নিহত

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের নবাবগঞ্জ থানার ভাদুরিয়া বাজারের পুরাতন মসজিদের পিলারে ভিত্তি খনন করতে গিয়ে মাটি ধসে নিচে চাপা পরে এক শ্রমিক নিহত হয়েছে।

২২ এপ্রিল মসজিদের পিলারে মাটি খনন কাজ করার সময় এই দূর্ঘটনাটি ঘটে। ভাদুরিয়া বাজার পুরাতন মসজিদ প্রসস্থ করার লক্ষ্যে মসজিদের উত্তর দিকের পুকুরে নতুন করে পিলার তৈরি করার জন্য কাজ শুরু করে মসজিদ কর্তৃপক্ষ। 
সেই পিলারের মাটি খননের সময় পুকুরের মাটি ধসে পড়ে এবং সেখানে কর্মরত কয়েকজন শ্রমিক মাটির নিচে চাপা পরে। 

মূহুর্তের মধ্যে ঘটনা স্থানে বাজারের লোকজন চলে আসে এবং এবং আটকা পড়া শ্রমিকদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়া হলে  আজিজুল রহমান (২৬) নামের এক শ্রমিক মারা যায়।

নবাবগঞ্জ থানায় কর্মরত পুলিশ জানায়, এটি একটি অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনা।  কর্মরত স্থানটি একটি পুকুরপাড় ছিলো। পুকুরের নরম মাটি ধসে গিয়ে এই দূর্ঘটনাটি ঘটেছে। সম্প্রতি গোবিন্দগঞ্জ টু দিনাজপুর হাইওয়ে সরকটি প্রসস্থ করার ফলে মসজিদের দক্ষিণ দিকের কিছু অংশ ভেঙ্গে ফেলা হয়। তাই মসজিদ প্রসস্থ করার লক্ষ্যে উত্তর দিকের পুকুর পাড়ে পিলার স্থাপনের জন্য মাটি খনন কাজ চলতেছিলো। হাসপাতালে কর্মরত ডক্টর জানান, মাটির নিচে চাপা পরে দম বন্ধ হয়ে তার মৃত্যু ঘটেছে। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। 


 প্রজন্মনিউজ২৪/আরা 
 
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ