জামায়াত ইসলামীর উদ্যোগে মোহাম্মদপুরে ইস্তিস্কার নামাজ আদায়

প্রকাশিত: ২৫ এপ্রিল, ২০২৪ ০১:১০:২০

জামায়াত ইসলামীর উদ্যোগে মোহাম্মদপুরে ইস্তিস্কার নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:  তীব্র তাপ প্রবাহ থেকে মুক্তি পেতে এবং আল্লাহর রহমতের বৃষ্টির প্রত্যাশায় রাজধানীতে স্থানীয়দের নিয়ে ইস্তিস্কার নামাজ আদায় করেন জামায়াত ইসলাম।

বুধবার (২৪ এপ্রিল) রাজধানীর মোহাম্মদপুর রায়ের বাজার স্কুল প্রাঙ্গন বৈশাখী মাঠে স্থানীয় জামায়াত সমর্থকদের উদ্যোগে এই ইস্তিস্কার নামাজের আয়োজন করা হয়। 

তীব্র তাপদাহে পুড়ছে নগরবাসী। রাজধানীতে গরমের মাত্রা ক্রমান্বয়ে তীব্র থেকে তীব্রতর হওয়ায় রাজধানীবাসীর চোখে-মুখে দেখা যাচ্ছে অস্বস্থির ছাপ। তাপমাত্রা বৃদ্বি পাওয়ার সাথে সাথে বৃদ্বি পেয়েছে ক্ষেটে খাওয়া মানুষের হিটস্ট্রোকের শংকাও। এমন অবস্থায় রাজধানীতে যেন স্বস্থির বৃষ্টি নেমে আসে সেই প্রত্যশায় বৈশাখী মাঠে ইস্তিস্কার নামাজের আয়োজন করা হয় বলে জানান স্থানীয় জামায়াত নেতারা। 

উক্ত নামাজে সাধারণ ধর্মপ্রান মুসল্লিরা ছাড়াও উপস্থিত ছিলেন ৩৪ নং ওয়ার্ড কমিশনার মোঃ হোসেন খোকন, বাংলাদেশ জামায়াত ইসলামীর ঢাকা মহানগরী উত্তর এর কার্যকরী পরিষদের সদস্য ও মোহাম্মদপুর জোন পরিচালক জিয়াউল হাসান, মোহামেডান পশ্চিম থানার আমীর মাওলানা শাখাওয়াত হোসেন, মোহাম্মদপুর দক্ষিণ থানা আমীর মশিউর রহমান, মোহাম্মদপুর মধ্য থানা আমীর আবু নাইম এবং মোহাম্মদপুর দক্ষিণ থানা সেক্রেটারী সহ বিভিন্ন থানার দায়িত্বশীল ও জনশক্তিরা।


প্রজন্মনিউজ২৪/এএন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ