সুকন্যা বলেন আমি বাসায় ফিরে যেতে চাই না!

প্রকাশিত: ২৩ অগাস্ট, ২০২২ ১১:৪৬:৩১ || পরিবর্তিত: ২৩ অগাস্ট, ২০২২ ১১:৪৬:৩১

সুকন্যা বলেন আমি বাসায় ফিরে যেতে চাই না!

রাজধানীর সিদ্ধেশ্বরী গার্লস কলেজের শিক্ষার্থী ইয়াশা মৃধা সুকন্যার সন্ধ্যান মিলেছে। সুকন্যা বলেন, ‘আমি বাসায় ফিরে যেতে চাই না, কারণ আমি সেখানে নিরাপত্তাহীনতায় ভুগি। কোনসময় আমাকে মেরে ফেলবে আমি জানি না। আমি রাতে ঘুমাতেও পারতাম না।

চ্যানেল টোয়েন্টিফোর এক প্রতিবেদনে দাবি করেছে, তারা নিজস্ব অনুসন্ধানে সুকন্যার খোঁজ পেয়েছে। তবে এখন সুকন্যা কোথায় আছে তা প্রতিবেদনে বলা হয়নি। চ্যানেল টোয়েন্টিফোরকে দেওয়া সাক্ষাৎকারে সুকন্যা জানায়, সে পরিবারে ফিরতে চায় না। মায়ের বিরুদ্ধে নানা ধরনের নির্যাতনের অভিযোগ করেছে সে।

উল্লেখ্য, গত ২৩ জুন থেকে নিখোঁজ সুকন্যা। ২০ আগস্ট তার সন্ধানে মা নাজমা ইসলাম লাকী সংবাদ সম্মেলন করেন। এ ঘটনায় সুকন্যার মায়ের করা মামলায় তার বন্ধু ইসতিয়াক এখন কারাগারে। এতেও ক্ষোভ প্রকাশ করেছে সুকন্যা। তিনি দাবি করেছেন, ইসতিয়াকের কোনো দোষ নেই। 

সুকন্যা অভিযোগ করে বলেন, তার মা তাকে বিক্রি করে দিতে চেয়েছিল। নানু খালি বলত, বিয়েটা করে ফেল। সাড়ে তিন লাখ টাকা দিবে, এটা তো কম না। তুই চাইলে আরও দিবে। আমার আম্মু আমাকে সাড়ে তিন লাখ টাকার বিনিময়ে বিক্রি করে দিচ্ছিল’। সে আরো বলেন আমার মায়ের কাছে আমার চেয়ে টাকার মূল্য অনেক বেশি।

অপরদিকে সুকন্যা নিখোজ হওয়ার পর তার মা নাজমা ইসলাম রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে সংবাদ সম্মেলনে দাবি করেছিলেন, ‘আমার একটাই মাত্র মেয়ে, আমার বেঁচে থাকার একমাত্র অবলম্বন। ওকে ছাড়া আমি কি নিয়ে বাঁচবো? ১৬ বছর ধরে স্বামীর অপেক্ষায় আছি তিনি এখনও বিদেশ থেকে আসেনি, এখন দু’মাস ধরে মেয়ের অপেক্ষা করছি। আমি কারও কোনও বিচার চাই না, শুধু মেয়েকে ফেরত চাই।’


প্রজন্মনিউজ২৪/জাহিদ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ