অস্ত্র ও গুলিসহ টেকনাফে আলোচিত ১০ কৃষক ও পল্লী চিকিৎসক অপহরণ চক্রের সদস্য আটক

প্রকাশিত: ০২ মে, ২০২৪ ১১:১৬:৪৮

অস্ত্র ও গুলিসহ টেকনাফে আলোচিত ১০ কৃষক ও পল্লী চিকিৎসক অপহরণ চক্রের সদস্য আটক

নিজস্ব প্রতিনিধিঃ টেকনাফ বাহারছড়ার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আরমানসহ দুইজন এবং ১০ জন কৃষক অপহরণ মামলার আরো এক আসামীকে দেশীয় অস্ত্রাদি ও বুলেটসহ গ্রেফতার করেছে পুলিশ। 

১ মে রাত ০১ : ৩০ মিনিটের দিকে অভিযান চালিয়ে পল্লী চিকিৎসক জহির উদ্দিন আরমানসহ দুইজন এবং ১০ জন কৃষক অপহরণ মামলার আরো এক আসামীকে দেশীয় অস্ত্রাদি ও বুলেটসহ গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, উখিয়া সহকারী সার্কেল মুহাম্মদ রাসেলের নির্দেশনায় টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ওসমান গণির পরিচালনায় বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মশিউর রহমানের নেতৃত্বে এস.আই মুহাম্মদ দস্তগীর হোসাইন মানিক চৌধুরীর, এস আই ইসমাইল, এ.এস.আই মাহমুদুল ও বাহার ছড়া তদন্ত কেন্দ্রের চৌকস সঙ্গীয় ফোর্সসহ আটককৃত ডাকাত সদস্য সিরাজের বাসায় অভিযান পরিচালনা করে।

আটককৃত অভিযুক্ত ডাকাত সদস্য হলো সিরাজ টেকনাফ বাহারছড়া শীলখালী এলাকার মৃত ফরিদ আলমের ছেলে। তার কাছ থেকে একটি ওয়ান শুটার গান, ৬ রাউন্ড গুলি,০২ টি দেশীয় তৈরী রাম দা এবং ০২ টি দেশীয় তৈরী ধারালো কিরিচ উদ্ধার করেন। ডাকাত সদস্য এসব অস্ত্রাদি চক্রের অন্যতম সদস্য বদরুল মোর্দেশ শফিকদের বলে জানিয়েছে। এর আগেও তাদের চক্রের অন্যতম সদস্য দেলোয়ারসহ তিনজন অপহরণকারী ডাকাত সদস্য গ্রেফতার করা হয়। সে অপহরণ চক্রের সক্রিয় সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। টেকনাফের আলোচিত গত ২২ এপ্রিল ( রবিবার) রাত ০৯ টার দিকে পল্লী চিকিৎসক জহির উদ্দিন আরমান এবং গত ২৭ মার্চ (বুধবার) সকালে টেকনাফের হোয়াইক্যং রইক্ষ্যং বাদি বন্যয় পাহাড় থেকে ১০ কৃষক অপহরণ ঘটনায় জড়িত থেকে মুক্তিপণ আদায়ের জন্য ভিকটিমদের অমানুষিক নির্যাতনের এক লোমহর্ষক বর্ণনা দেন।

উল্লেখ্য, গত ২৭ মার্চ (বুধবার) সকালে টেকনাফের হোয়াইক্যং রইক্ষ্যং বাদি বন্যয় পাহাড় থেকে ১০ জন কৃষক ও পল্লী চিকিৎসক অপহরণ করে পাহাড়ে নিয়ে যায় এবং পরবর্তীতে মুক্তিপণের মাধ্যমে তাদের জীবন নিয়ে ফেরত আনা হয়।  


প্রজন্মনিউজ২৪/আরা 


 

এ সম্পর্কিত খবর

এবার ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস দিল আবহাওয়া অফিস

খুলনা বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থা চালু

সিংড়ায় পদক্ষেপ এনজিও’র অফিস উদ্বোধন

ঢাকায় ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর

শিক্ষার্থীকে মধ্যরাতে ঘুম থেকে তুলে বিছানাপত্র নামিয়ে দিল ছাত্রলীগ

ইসরায়েলে ৬০টি রকেট ছুড়লো হিজবুল্লাহ

লোডশেডিংয়ে ভোগান্তিতে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীরা

চোরাই পথে যাতে পশু না আসে সেজন্য আমরা সজাগ থাকবো: মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী মো. আব্দুর রহমান

ডোনাল্ড লু ঘুরে যাওয়ার পর বিএনপি নেতাদের মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী

গাজায় পরিকল্পনা নিয়ে ইসরায়েলি প্রতিরক্ষামন্ত্রীর কটাক্ষ, কড়া জবাব নেতানিয়াহুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ