আ. লীগ নেতারা ও তাদের স্বজনরা দেশ ছেড়ে যাচ্ছে

প্রকাশিত: ০২ মে, ২০২৪ ০৩:২৪:৪৮ || পরিবর্তিত: ০২ মে, ২০২৪ ০৩:২৪:৪৮

আ. লীগ নেতারা ও তাদের স্বজনরা দেশ ছেড়ে যাচ্ছে

নিজস্ব প্রতিনিধিঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি নেতারা কেউ হতাশ বা ক্লান্ত নয় তারা দেশ ছেড়ে যাচ্ছে না। আওয়ামী লীগের নেতারা ও তাদের স্বজনরা দেশ ছেড়ে যাচ্ছে।

২ মে রাজধানীতে এক অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাবে তিনি এসব কথা বলেন। এদিন ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে বাড্ডা এলাকায় পথচারীদের মধ্যে খাবার পানি, স্যালাইন বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

রিজভী বলেন, ওবায়দুল কাদের হতাশা থেকে শ্রাবণের বৃষ্টির ধারার মতো অনর্গল মিথ্যা কথা বলছেন। শত নিপীড়নেও বিএনপি নেতারা রাজপথে আছে এবং সরকারের পতন না হওয়া পর্যন্ত রাজপথে থাকবে। মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবে। 

বিএনপির এই নেতা বলেন,  ব্যাংক লুট করে, হলমার্ক কেলেঙ্কারি করে, পদ্মা সেতু, মেট্রোরেল, ফ্লাইওভার নির্মাণের নামে টাকা লুটপাট করে সেই টাকা আওয়ামী লীগ নেতারা বিদেশে পাচার করেছে। তারা মালয়েশিয়া, কানাডা, অস্ট্রেলিয়ায় সেকেন্ড হোম তৈরি করে তাদের স্ত্রী-সন্তানদের, আত্মীয়স্বজনদের সেখানে পাঠিয়ে দিচ্ছে। বিএনপি নেতারা তো জেলে আসা-যাওয়ার মধ্যে আছে। শত নিপীড়নেও রাজপথে কর্মসূচি অব্যাহত রেখেছে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেন, শহীদ জিয়ার কর্মসূচি খাল খনন , বৃক্ষরোপণ কর্মসূচিসহ কল্যাণমূলক কর্মসূচিগুলো যদি বাস্তবায়ন হতো তাহলে আজকে দেশের এই পরিস্থিতি হতো না। আজ বাংলাদেশের মানুষ যে দুর্বিষহ জীবন-যাপন করছে সেদিকে আওয়ামী সরকারের কোনো খেয়াল নেই। কারণ তারা জনগণের ভোটে নির্বাচিত নয়। তারা বিদেশি প্রভুদের দয়ায় ক্ষমতায় রয়েছে। বিএনপি নেতা বরকত আলীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ-সম্পাদক মাহমুদুর রহমান সুমন প্রমুখ।


প্রজন্মনিউজ২৪/আরা

এ সম্পর্কিত খবর

এবার ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস দিল আবহাওয়া অফিস

খুলনা বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থা চালু

সিংড়ায় পদক্ষেপ এনজিও’র অফিস উদ্বোধন

ঢাকায় ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর

শিক্ষার্থীকে মধ্যরাতে ঘুম থেকে তুলে বিছানাপত্র নামিয়ে দিল ছাত্রলীগ

ইসরায়েলে ৬০টি রকেট ছুড়লো হিজবুল্লাহ

লোডশেডিংয়ে ভোগান্তিতে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীরা

চোরাই পথে যাতে পশু না আসে সেজন্য আমরা সজাগ থাকবো: মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী মো. আব্দুর রহমান

ডোনাল্ড লু ঘুরে যাওয়ার পর বিএনপি নেতাদের মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী

গাজায় পরিকল্পনা নিয়ে ইসরায়েলি প্রতিরক্ষামন্ত্রীর কটাক্ষ, কড়া জবাব নেতানিয়াহুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ