রাজবাড়ীতে ডাঃ লোহানী স ডেন্টাল কেয়ার শুভ উদ্বোধন

প্রকাশিত: ০৪ মে, ২০২৪ ০২:৫৮:৫৯

রাজবাড়ীতে ডাঃ লোহানী স ডেন্টাল কেয়ার শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিনিধিঃ আধুনিক প্রযুক্তিতে মান সম্মত দন্ত সেবা নিয়ে রাজবাড়ী সদর উপজেলার সজ্জনকান্দা মোল্লা ম্যানসন মার্কেটের বিপরীত পাশ্বের মার্কেটের দ্বিতীয় তলায় 

৩ মে বিকালে ডাঃ লোহানী স ডেন্টাল কেয়ার এর শুভ উদ্বোধন করা হয়েছে। বিকালে ফিতা কেটে শুভ উদ্বোধন শেষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দাঁতের আধুনিক চিকিৎসা সেবা নিয়ে লোহানী'স ডেন্টাল কেয়ারে রোগী দেখবেন ওরাল  এন্ড ডেন্টাল সার্জন  ডাঃ গোলাম লোহানী, বি.ডি.এস (ডি.ইউ)।

ডাঃ লোহানী স ডেন্টাল কেয়ার এর স্বত্বাধিকারী ডেন্টাল সার্জন ডাঃ গোলাম লোহানী পাইওনিয়ার ডেন্টাল কলেজ  থেকে বি.ডি.এস ডিগ্রী লাভ করেন। জানা গেছে, প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা ও বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত রোগী দেখবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ওরাল এন্ড ডেন্টাল সার্জন ডাঃ গোলাম লোহানীর পিতা খানখানাপুর সুরাজ মোহিনী ইনষ্টিটিউট(স্কুল এন্ড কলেজ) এর অবসরপ্রাপ্ত শিক্ষক মোহাম্মদ আলী, সুপারিশপ্রাপ্ত সহকারী জজ/জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ নাসির হুসাইন, ডাঃ রিয়াজুল ইসলাম, দৈনিক ইত্তেফাকের রাজবাড়ী জেলা প্রতিনিধি মোঃ মাহফুজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। ডাঃ গোলাম লোহানী বলেন, রাজবাড়ী সদর উপজেলায় একটি অত্যাধুনিক ডেন্টাল কেয়ার উদ্বোধন করা হলো আজ। এ প্রতিষ্ঠানে অতি অল্প খরচে চিকিৎসা প্রদান সহ অসহায় ও দুস্থদের বিনামুল্যে দাত ও মুখের সকল স্বাস্থ্য পরামর্শ দেওয়া হবে।


প্রজন্মনিউজ২৪/আরা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ