এতিম শিশুদের সাথে খুলনা মহানগরীর ইফতার অনুষ্ঠিত।

প্রকাশিত: ০৪ এপ্রিল, ২০২৪ ১২:১৯:১৬

এতিম শিশুদের সাথে খুলনা মহানগরীর ইফতার অনুষ্ঠিত।

খুলনা প্রতিনিধিঃ জাতীয় শিশু কিশোর সংগঠন ফুলকুঁড়ি আসর খুলনা মহানগরী, শেখ নুরুল ইসলাম হোসনেয়ারা (পুষ্প) ইসলামী ফাউন্ডেশন ও হাফেজিয়া মাদ্রাসা (খুলনা) এবং বাতিঘর -এর যৌথ আয়োজনে বিশাল আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) খুলনা নেছারিয়া এতিম খানা মিলনায়তনে এ আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। মাদক ও ডিজিটাল আসক্তিমুক্ত সমাজ গঠনে ইসলামের ভুমিকা" প্রতিপাদ্যকে সামনে রেখে এ অনুষ্ঠানটি পরিচালিত হয়।

এ্যাডভোকেট শেখ অলিউল ইসলামের সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার রেজিস্ট্রার ডঃমোঃ শাহ আলম, ফুলকুঁড়ি আসর খুলনা মহানগরীর পরিচালক ইমরান জাবির, খুলনা বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের পরিচালক জনাব মোঃ আবু সাঈদ, খুলনা জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর উপ-পরিচালক  মো. মিজানুর রহমান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনার এডি জনাব নবী নেওয়াজ, খুলনা জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান (০১) চৌধুরী মো. রায়হান ফরিদ, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, এন আর বি ব্যাংকের সিনিয়র সহ-সভাপতি রুস্তম আলী সহ আরো অন্যান্য গণ্যমান্য সামাজিক ব্যক্তিবর্গ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, এ পৃথিবী হয়ে উঠুক শিশুদের জন্য নিরাপদ আবাসস্থল। শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। শিশুদের হাসি গানে এবং প্রতিটা কথা কাজে মুখরিত হবে এ ধরা নতুন সাজে। আমরা যদি যেকোনো ধরনের আসক্তি মুক্ত সমাজ তাদের জন্য নিশ্চিত করতে পারি, তাহলে এ শিশুরাই হয়ে উঠবে দেশের সেবায় দেশের শক্তি। উল্লেখ্য প্রায় দুই শতাধিক এতিম শিশুদের সাথে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


 প্রজন্মনিউজ২৪/আরা 


 

এ সম্পর্কিত খবর

বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি এপ্রিল ২০২৪ এইচআরএসএস এর মাসিক মানবাধিকার পর্যবেক্ষণ প্রতিবেদন।

সিলেট নগরীর সুরমা টাওয়ার থেকে পড়ে সিসিকের এক কর্মচারির মৃত্যু

খুলনায় পানি ও স্যালাইন বিতরণ করে ছাত্রশিবির

জয় বাংলা ব্লাড স্কিমের আড়ালে সিট দখলের অভিনব কৌশল রাবি ছাত্রলীগের

কারিগরি বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

পটুয়াখালীতে শিশুদের পুষ্টি ও স্বাস্থ্য বিষয় কর্মশালা অনুষ্ঠিত

খুলনায় প্রিপেইড মিটারের বিদ্যুৎ কিনতে গ্রাহকদের সীমাহীন ভোগান্তি

পঞ্চগড় সরকারি কলেজে অনার্স প্রথম বর্ষের ওরিয়েন্টেশন ক্লাস সম্পূর্ণ

পটুয়াখালীতে বিশুদ্ধ পানি ও খাবার সেলাইন বিতরণ।

ইরাকে সমকামি সম্পর্কে জড়ালে ১৫ বছরের সাজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ