পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ইঞ্জিনিয়ার নিহত

প্রকাশিত: ৩০ এপ্রিল, ২০২৪ ০৪:১৯:১৯

পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ইঞ্জিনিয়ার নিহত

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে সড়ক দূর্ঘটনায় সঞ্জীব কুমার হালদার (৪০) নামের এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত সঞ্জীব হালদার উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বৈবুনিয়া গ্রামের জনার্দ্ধন হালাদারের ছেলে। তিনি পেশায় একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার।

সোমবার (২৯ এপ্রিল) রাতে উপজেলার ভাইজোড়া এলাকার পলাশডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে এ দূর্ঘটনা ঘটে।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ডা: দ্বিপংকর নাগ এর নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় নিহত হন। তিনি উপজেলা চেয়ারম্যান প্রার্থী ডাক্তার দিপঙ্কর নাগের নির্বাচন পরিচালনা কমিটির একজন উপদেষ্টা সদস্য ছিলেন। মৃত্যুকালে তিনি এক স্ত্রী ও ১০ বছর বয়সী একটি পুত্র সন্তান রেখে যান।

তাকে বহন করা মোটরসাইকেল চালক শাহাজাহান জানান, প্রচারণা শেষে রাতে নাজিরপুর মাটিভাঙ্গা সড়কের ভাইজোড়া বাজার সংলগ্ন পলাশডাঙ্গা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাসকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে রাখা ধানের খরের ওপর পরে যান তারা। এ সময় পেছন দিক থেকে আসা একটি বাস মোটরসাইকেল আরোহী সঞ্জীব কুমারকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় তবে রাতের আঁধারে বাসটিকে শনাক্ত করতে পারি নাই। পরে তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শিপন পাল জানান, তাকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তার মাথা থেতলে একটি অংশ আলাদা হয়ে গেছে।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার জানান, ঘাতক বাসটিকে শনাক্ত করার চেষ্টা চলছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় এখনও কোনো অভিযোগ করেনাই।


প্রজন্মনিউজ২৪/এমআই 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ