ইউ এন ও এর সভাপতিত্বে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

প্রকাশিত: ২৭ মার্চ, ২০২৪ ০১:১০:৪৬

ইউ এন ও এর সভাপতিত্বে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন


জামালপুর প্রতিনিধি: দেওয়ানগঞ্জে  ইউ এন ও এর সভাপতিত্বে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।(২৬ মার্চ) মঙ্গলবার ভোরে এ উপলক্ষে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুরু হয়।

কেন্দ্রীয় শহীদ মিনার দেওয়ানগঞ্জ সরকারি হাই স্কুল মাঠে অবস্থিত সেখানে উপজেলা প্রশাসন,পরিষদসহ বিভিন্ন রাজনৈতিক দল ও তার সহযোগী সংগঠন, সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সামাজিক, সাংস্কৃতিক সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শহীদ মিনারে শ্রদ্ধা জানানো হয়।

সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ভবনে জাতীয় পতাকা উত্তোলন। সকাল ৮টায় স্থানীয় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন শেষে একই মাঠে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়, সংবর্ধনা, সম্মাননা প্রদর্শন, মুক্তিযোদ্ধা ও উপজেলা পরিষদের প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জাহিদ হাসান প্রিন্সের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ ( জামালপুর ১) আসনের স্থানীয় সংসদ সদস্য জনাব নূর মোহাম্মদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা চেয়ারম্যান সোলাইমান হোসেন সোলাই, উপজেলা ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান, সহকারী কমিশনার ভূমি আশরাফ আলী, পৌর মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপু,  উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন্দ, জেলা পরিষদের সদস্য ,হারুনুর রশিদ হারু, মুক্তিযোদ্ধা কমান্ডার তারিকুল ইসলাম, দেওয়ানগঞ্জ সার্কেল অফিসার ,সুমন কান্তি চৌধুরীসহ দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস এবং বিভিন্ন পত্রিকার মিডিয়াকর্মীসহ অন্যান্য ব্যক্তি বর্গ।


প্রজন্মনিউজ২৪/আরা 
 

এ সম্পর্কিত খবর

‘ডামি’ সরকারের উন্নয়নের ভেল্কিবাজীতেবাংলাদেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী

আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে তিন বিদেশি শক্তি কাজ করেছে: জিএম কাদের

নির্বিঘ্নে সম্পন্ন হাবিপ্রবি কেন্দ্রের গুচ্ছ ভর্তি পরীক্ষা

যে শর্তে ইসরাঈলের সঙ্গে যুদ্ধবিরতি চায় হামাস

কাল থেকে খুলছে সরকারি প্রাথমিক বিদ্যালয়

আইনমন্ত্রীর ব্রাহ্মণবাড়িয়ার না বাংলাদেশের

চরফ্যাসনে বৃষ্টির প্রত্যাশায় ইসতিসকার নামাজ আদায়

ইউপি সদস্য কর্তৃক অসহায় নারীকে ধর্ষণ এক লক্ষ টাকায় ধামাচাপা

টেকনাফে ১০ কৃষক অপহরণের দুই দুর্ধর্ষ অপহরণকারী গ্রেফতার

থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ